31 C
Kolkata
Monday, May 13, 2024

ভরপুর উদ্যম নাচ একদল নারীর ‘ললিপাপ লাগেলু’ গানে, নেটভক্তরা এই দেখে পাগল – DANCE VIDEO

Must Read

বর্তমান প্রজন্মের কাছে বিনোদনের একটি গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। প্রায় মানুষই অবসরের সময়টা সোশ্যাল মিডিয়ার কাটান। রোজ প্রতিমুহূর্তে একাধিক বিনোদনমূলক ঝলক ভাইরাল হচ্ছে। তাদের মধ্যে কিছু ঝলক মানুষের মন ছুয়ে যায়। এখন তেমনি একটি ঝলক ভাইরাল হয়ে গেছে। সেটা দেখে একাংশ ফিরে পেয়েছেন তাদের পুরানো দিনগুলি।

বন্ধু কথাটা শুনতে ছোট হলেও এর মানে অনেক গভীর। ছোট থেকে শুরু করে শেষ বয়স পর্যন্ত বন্ধুরাই রয়ে যায়। কিন্তু বড় হবার সাথে সাথে সব কিছু হারিয়ে যায় অনেকেই। কিন্তু এখনকার সময়ে প্রযুক্তির দুনিয়ায় ইন্টারনেট এবং সোশ্যাল মিডিয়ার সূত্র ধরে পুরানো বন্ধুদের সাথে যোগাযোগ করেন বহুজন।

আরও পড়ুন -  Santosh Trophy Football: প্রথম ম্যাচে পয়েন্ট হারালো, বাংলার ছেলেরা

সম্প্রতি ঠিক তেমন একদল বন্ধুর ঝলক মিলেছে নেটজগতে। এটা দেখে নস্টালজিক হচ্ছেন অনেকেই। অবশ্য ঝলক কমেন্টবক্সে নজর রাখলেই দেখতে পাবেন।

সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকে একটি রেস্তোরাঁয় একদল বন্ধুকে হিট ভোজপুরি গানের তালেই চোখ টাটানো নাচ করতে দেখা যাচ্ছে। খুব সম্ভবত অনেকদিন পর সকল বন্ধুরা মিলে এক জায়গায় মিলিত হয়েছিলেন।

সেখানেই গানের তালে নেচে ওঠেন তারা। আকাশি নীল রঙের সালোয়ার কামিজ পড়া এক মহিলা রীতিমতো ফ্লোর কাঁপিয়ে দিয়ে নেচেছিলেন। সাথে যোগ দিয়েছিলেন তার বন্ধুরাও। সেইসময় রেস্টুরেন্টে উপস্থিত বাকি সকলেই তাদের দেখে মজা পেয়েছেন।

আরও পড়ুন -  Lionel Messi: বিশ্বকাপজয়ী মেসি রাজি, নতুন চুক্তি পিএসজিতে

নেটদর্শকরা একাংশও এই ঝলক দেখে বেশ মজা পেয়েছেন, সাথে তাদের বন্ধুদের কথা মনে পড়েছে। সব বন্ধুরা একসাথে হয়ে মন খুলে আনন্দ করেছেন, সেই ঝলক টুইটারের ‘চাপড়া জেলা’ নামের এক পেজ থেকে শেয়ার করে নেওয়া হয়েছিল। এখন সেই ঝলক শেয়ার হওয়ার পর ঝড়ের গতিতে ভাইরাল। কি? আপনার মন চাইছে এই রকম আনন্দ করতে বন্ধুদের সাথে!

আরও পড়ুন -  Dance Video: আদরে আদরে ভরিয়ে দিলেন পবন সিং জড়িয়ে ধরে আম্রপালিকে, এই সাহসী ভিডিও গোপনে দেখবেন

Latest News

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি।  ডিজিটাল দিনে ব্যাংকিং ব্যবস্থার সঙ্গে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img