36 C
Kolkata
Thursday, May 16, 2024

Dance Video: আদরে আদরে ভরিয়ে দিলেন পবন সিং জড়িয়ে ধরে আম্রপালিকে, এই সাহসী ভিডিও গোপনে দেখবেন

Must Read

সুপারস্টার এর মধ্যে পবন সিং ভোজপুরী সিনেমা জগতের অন্যতম। তাঁর অসাধারণ অভিনয় ক্ষমতা দিয়ে মানুষকে চাঙ্গা করে পাগল করে দেয়।তাঁর এক একটি ছবি ইউটিউবে আসলে সকলে যেন ঝাঁপিয়ে পড়েন।

ছবিটি মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায়। শুধুমাত্র নতুন গানই নয়, বহু পুরনো দিনের যে ভিডিওগুলো ইউটিউবে থাকে, সেগুলো এখনো পর্যন্ত দারুন জনপ্রিয়তায় রয়েছে। ভোজপুরী সিনেমার জগতে পবনের জবাব নেই।

এখনকার সময়ে ভোজপুরী সিনেমাকে একেবারে জনপ্রিয়তার শিখরে নিয়ে গেছেন দীনেশ লাল যাদব। তার সাথে পাল্লা দিচ্ছেন পবন। শুধুমাত্র ভোজপুরী দর্শকরাই তার ফ্যান, এটা একেবারে নয়। কারণ ইউটিউবে দেওয়ার পর তা পৌঁছে যায় বিশ্বের বিভিন্ন দেশে।

আরও পড়ুন -  আবার আইবুড়োভাত খেলেন রূপাঞ্জনা, দীর্ঘদিনের সাথে থাকা সঙ্গীকে নিয়ে দ্বিতীয় বিয়ে

শুধুমাত্র বিহার, ঝাড়খন্ড, উত্তর প্রদেশ বা ছত্রিশগড় নয়, সারা দেশের সাথে বিদেশেও আছে তার ফ্যান। ভোজপুরী সিনেমা জগতের সুপারস্টার পবনের সিনেমা বা ভিডিও ইউটিউবে দেওয়ার সাথে সাথে লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যায়।

সেই ভিডিওগুলি জনপ্রিয়তার শিখরে পৌঁছে যায় কয়েক মুহূর্তের মধ্যেই। তার একাধিক পুরনো গানও সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয়। ভোজপুরী সিনেমা জগতের তিনি থাকলেই যে কোন গান একেবারে সুপার-ডুপার হিট।

আরও পড়ুন -  Cockroaches: সহজ পদ্ধতি তেলাপোকা দূর করার

পবন এর প্রত্যেকটি গান ইউটিউবে একেবারে সুপার-ডুপার হিট। পবনের সঙ্গে অনেকগুলি হিট সিনেমায় অভিনয় করেছেন সকলের প্রিয় অভিনেত্রী আম্রপালি দুবে। ‘সাত ফেরে সালোনি কা সাফার’ ২০০৮ সালে টেলিভিশনের এই শো এর মাধ্যমে অভিনয় জগতে আসেন আম্রপালি, এরপরে তাকে পিছনে ফিরে তাকাতে হয়নি।

‘ওয়েব মিউজিক’ নামে এক ইউটিউব চ্যানেল থেকেই jawani ba khata গানের সাথে এই নাচ ৫ বছর আগে ভিডিওটি শেয়ার করা হয়। এখন দেখে ফেলেছেন প্রায় ৪০ লাখেরও বেশি মানুষ। সাথে আবার প্রশংসাও করেছেন অনেকেই। সম্প্রতি, অন্যতম প্রিয় তারকা জুটিকে পর্দায় পুনরায় রোমান্স করতে দেখে পাগল তার ভক্তরা। সেকথা আলাদাভাবে বলার অপেক্ষা রাখে না। কমেন্ট বক্সে প্রশংসা করেছেন বহু মানুষ। গোলাপি এবং নীল পোশাকে উন্মুক্ত ক্লিভেজ দেখিয়ে তিনি ঝড় তুলেছেন অভিনেত্রী। অপরদিকে পবন স্যান্ডো গেঞ্জি পরেই অভিনেত্রীকে আদরে আদরে সাথে তার দুষ্টুমিতে ভরিয়ে দিলেন। দেখে নিন অসাধারণ ভিডিওটি।

আরও পড়ুন -  নিরহুয়া-আম্রপালি এখনও পর্যন্ত সুপার জুটি, সুপারহিট সিনেমার সুপার হিট গান

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img