34 C
Kolkata
Sunday, April 28, 2024

নিরহুয়া-আম্রপালি এখনও পর্যন্ত সুপার জুটি, সুপারহিট সিনেমার সুপার হিট গান

Must Read

প্রায় নতুন নতুন গান দেখা যায় ভোজপুরি দুনিয়ার সোশ্যাল মিডিয়ায়। ভোজপুরি জগৎ এ প্রিয় তারকা দীনেশ লাল যাদবের কোনও গান আসে, তাহলে সেই গানটি কয়েক মাস ধরে ইন্টারনেটে চালু থাকে।

এই রকমের একটি গান সোশ্যাল মিডিয়ার সকলের টাইম লাইনে ভাইরাল। গানের নাম গিরাদা পারদা। দীনেশ লাল যাদব ওরফে নিরহুয়াকে এই গানে আম্রপালি দুবের সঙ্গে রোমান্স করতে দেখা যাচ্ছে। নীল রঙের লেহেঙ্গায় নিরহুয়ার প্রেমিকা হয়ে আম্রপালি দারুন আলোড়ন তুলেছেন।

আরও পড়ুন -  উন্নত মানের বস্ত্রক্ষেত্রে সহযোগিতার জন্য ভারত ও জাপানের মধ্যে সমঝোতা পত্রে কেন্দ্রীয় মন্ত্রীসভার অনুমোদন

এখানে আম্রপালির শাড়ির সাথে ম্যাচিং পাগড়ি এবং পরিধান পরেছেন নিরহুয়া।

ভক্তরা এই ভিডিওটি হিট করেছেন, নিরহুয়ার গানের প্রতি অপরিসীম ভালবাসা দিয়েছেন উজাড় করে। নিরহুয়া এবং আম্রপালি দুবের রসায়ন সব সময়ই দর্শকদের পছন্দের। এই জুটি এখনও পর্যন্ত অনেক সুপারহিট গান উপহার দিয়েছেন।

আরও পড়ুন -  দীনেশ লাল যাদবের জাদু, নিরহুয়ার স্ত্রী আম্রপালির উপরে, ভোজপুরি গানের ভিডিও

নিরহুয়া যখনই আম্রপালি দুবের সঙ্গে তাঁর নতুন গান নিয়ে আসে, ভক্তরা সেই গানটি মুক্তির আগেই হিট করে দেয়। ভোজপুরি দুনিয়ায় নিরহুয়া এবং আম্রপালি দুবের এই রোমান্টিক জুটির তকমা অনেক আগে পেয়েছে। এই দুজনকেই সোশ্যাল মিডিয়ায় আলোড়ন সৃষ্টি করতে দেখা যায় প্রায়।

দীনেশ লাল যাদব এবং আম্রপালি দুবের এই গানটিও ইউটিউবে বেশ ভাইরাল হয়েছে। গানটি ‘আই মিলন কি রাত’ সিনেমার। গানটি গেয়েছেন দিলিশ লাল যাদব এবং ইন্দু সোনালি। কথা লিখেছেন যাদব রাজ। পুরো টিম মিলে এই গানটিকে সুপারহিট করে দিয়েছে।

আরও পড়ুন -  Mamata Banerjee: ক্ষমা চাইলেন মমতা, রাষ্ট্রপতিকে নিয়ে মন্ত্রীর বিতর্কিত মন্তব্যের জন্য

গানটি দেশি স্টাইলে চিত্রায়িত হয়েছে। ভক্তরা গান থেকে চোখ সরাতে পারছে না। নিরহুয়া ও আম্রপালির ছবিটি সুপারহিট প্রমাণিত হয়েছিল। এই দুই তারকাই সোশ্যাল মিডিয়ায় খুব সক্রিয়। এনাদের শক্তিশালী ফ্যান ফলোয়িং আছে।

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img