33 C
Kolkata
Thursday, April 18, 2024

Mamata Banerjee: ক্ষমা চাইলেন মমতা, রাষ্ট্রপতিকে নিয়ে মন্ত্রীর বিতর্কিত মন্তব্যের জন্য

Must Read

 রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুকে নিয়ে কারা প্রতিমন্ত্রী অখিল গিরির মন্তব্যের জন্য ক্ষমা চাইলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সোমবার নবান্নে সাংবাদিক বৈঠকে মমতা বলেন, রাষ্ট্রপতিকে আমরা সকলেই শ্রদ্ধা করি, সম্মান করি। তিনি ভীষণ সম্মানীয় একজন। তার সম্পর্কে অখিলের এই ধরনের মন্তব্য করা উচিত হয়নি। অখিল অন্যায় করেছেন, আমি ধিক্কার জানাচ্ছি। দলের হয়ে আমি ক্ষমা চাইছি। গত শুক্রবার নন্দীগ্রামে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে আক্রমণ করতে গিয়ে দেশের রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুকে নিয়ে অবমাননাকর মন্তব্য করেন পূর্ব মেদিনীপুরের রামনগরের বিধায়ক অখিল।

আরও পড়ুন -  সাজা ঘোষণা আগেই, শৌচালয় থেকে পালালো আসামি !

একটি ভিডিওতে দেখা যায়, অখিল বলছেন, আমরা রূপের বিচার করি না। তোমার রাষ্ট্রপতির চেয়ারকে আমরা সম্মান করি। তোমার রাষ্ট্রপতিকে কেমন দেখতে বাবা?

অখিলের এই মন্তব্য ঘিরে তোলপাড় শুরু হয় দেশজুড়ে। অখিলের মন্তব্যের প্রতিবাদে রাস্তায় নেমেছে বিজেপি, পুড়েছে কুশপুতুল। থানায় অভিযোগ দায়ের করেছে তারা। অখিলকে গ্রেপ্তারের দাবি তুলেছে বিজেপি।

আরও পড়ুন -  মহিলাদের অর্থনৈতিক ভাবে শক্তিশালী করার লক্ষ্যে এবং পর্যটনকে এক আদর্শ স্থায়ী জীবিকা হিসাবে তুলে ধরতে ,কেন্দ্রীয় পর্যটন মন্ত্রক

 অবশ্য মন্তব্যের জন্য অখিল ক্ষমাও চান। তাতে বিতর্ক থামেনি। এই ঘটনায় কেন মুখ্যমন্ত্রী নীরব, সে প্রশ্নও তুলেছিল রাজ্যের প্রধান বিরোধী দল। অবশেষে এই বিতর্কে সোমবার মুখ খুললেন মুখ্যমন্ত্রী। তিনি স্পষ্ট ভাষায় জানিয়ে দিলেন যে, দলের বিধায়কের এই ধরনের মন্তব্য কখনই সমর্থনযোগ্য নয়। আমরা এটিকে নিন্দা করেছি এবং দলের তরফে তাকে সতর্ক করে দেয়া হয়েছে। আমার তার এই মন্তব্যকে সমর্থন করি না। ওকে বলে দেয়া হয়েছে, এই ধরনের মন্তব্য যেন আর না করে।

আরও পড়ুন -  সাংবাদিক সম্মেলনে মধ্যপ্রদেশের স্বরাষ্ট্র মন্ত্রী নরোত্তম মিশ্র

 মমতা বলেন, আমি ব্যক্তিগতভাবে ওনাকে খুব সম্মান করি। আমি মনে করি, সৌন্দর্য শুধুমাত্র রঙের মধ্যে হয় না। সৌন্দর্য শুধুমাত্র দেখার মধ্যে হয় না। সৌন্দর্য হল ভিতরের সৌন্দর্য। তিনি খুব ভাল, খুব সুন্দর মহিলা। আমি ওনাকে খুব পছন্দ করি। এটা অখিল অন্যায় করেছে। আমি ক্ষমা চাইছি আমার দলের তরফ থেকে।

সূত্রঃ এনডিটিভি, ছবিঃ সংগৃহীত।

Latest News

Short Film: মুহূর্তে মুহূর্তে ঘনিষ্ঠ দৃশ্য, একদম ভুল করে বাচ্চাদের সামনে দেখা যাবে না

Short Film: মুহূর্তে মুহূর্তে ঘনিষ্ঠ দৃশ্য, একদম ভুল করে বাচ্চাদের সামনে দেখা যাবে না।  Short Film টি ১৮+উদ্ধের জন্য করা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img