32 C
Kolkata
Monday, April 29, 2024

সুপার বোল্ড ভঙ্গিমায় যুবতীর নাচের সামনে ফেল হল জাহ্নবী কাপুর, দেখলে হৃদয়ে কারেন্ট লাগবে

এই ভাইরাল ভিডিওটি ‘শ্রদ্ধা এন্ড হিতেশ’ নামের ইউটিউব চ্যানেলে পোস্ট করা।

Must Read

সোশ্যাল মিডিয়া বিনোদনের শিরদাঁড়া হয়ে উঠেছে এখন। এই ডিজিটাল দুনিয়াতে প্রায় সকলের কাছেই মোবাইল ফোন ও ইন্টারনেট পরিষেবার রয়েছে। রোজ কার জীবনে বিজ্ঞানের অগ্রগতির সঙ্গে পাল্লা দিয়ে চলতে গিয়ে সকলেই মোবাইল ফোন ব্যবহার করছেন।

এই কর্মব্যস্ত জীবনের সামনে টিভি বা রেডিওতে সময় অতিবাহিত করা দেখা যায় না বললেই চলে। শুধু পকেট থেকে স্মার্টফোন বার করে এক ক্লিকে সোশ্যাল মিডিয়ার দুনিয়ায় বিচরণ করছেন।

আরও পড়ুন -  সবচেয়ে সাহসী ওয়েব সিরিজ নেট দুনিয়ায়, অভিনেত্রী রাজসী অভিনয় করেছেন এই দৃশ্যে, WAtch Video

খ্যাতি-নাম-যশ পাওয়ার জন্য এখন অন্যতম মাধ্যম হয়েছে সোশ্যাল মিডিয়া। এই সোশ্যাল মিডিয়াতে নানান ধরনের ভিডিও বা ছবি পোষ্ট হচ্ছে। সোশ্যাল মিডিয়ার জন্য চোখের পলকে বিশ্বের যেকোন প্রান্তে একটি ভিডিও ছড়িয়ে পড়ছে মুহূর্তে। সেই কারণে অনেকেই নিজেদের প্রতিভা প্রদর্শনের জন্য ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়া ঘরে পোস্ট করে থাকেন। সোশাল মিডিয়াতে সবাই তাদের ট্যালেন্ট অনুযায়ী সেই ভিডিও বানিয়ে পোস্ট করেন।

আরও পড়ুন -  তিনটি বড় ওষুধ তৈরির পার্ক এবং চারটি চিকিৎসা সরঞ্জাম তৈরির পার্কের স্থান নির্বাচনের প্রয়োজনীয় নির্দেশিকা চূড়ান্ত করছে ফার্মাসিউটিক্যালস দপ্তর : শ্রী ডি ভি সদানন্দ গৌড়া

সম্প্রতি সেই রকম ভাইরাল হয়েছে একটি নাচের ভিডিও। এই ড্যান্স কভার দেখে মুগ্ধ হয়ে যাবেন। ভিডিওতে এক যুবতী জাহ্নবী কাপুরের বিখ্যাত ‘নদীও পার’ গানের তালে সুপার বোল্ড ভঙ্গিমায় নাচ করেছেন। গানের তালে তাঁর কোমর দোলানো দেখে অবাক হবেন। এমনকি তাঁর নাচের সামনে ফিকে হয়ে যাবেন খোদ জাহ্নবী কাপুরও। নৃত্যরত যুবতীর পরনে রয়েছে অবিকল এই গানের আসল ভিডিওতে জাহ্নবী কাপুরের মতোই পোশাক। কালো গোল্ডেন রংয়ের গর্জাস পোশাক পরেছেন।

আরও পড়ুন -  SAMSUNG এর ৫জি স্মার্টফোনটি টেক্কা দেবে oneplus এর দামি ফোনকে, সস্তায় পেয়ে যাবেন চমৎকার ক্যামেরা যুক্ত

ভিডিওটি ‘শ্রদ্ধা এন্ড হিতেশ’ নামের ইউটিউব চ্যানেলে পোস্ট করা হয়। জানা গেছে, ভিডিওর ওই যুবতীর নাম শ্রদ্ধা বোথরা। তিনি মাঝে মাঝেই বলিউডের গানে ড্যান্স কভার ভিডিও বানিয়ে থাকেন। ভিডিওটি এখন ব্যাপক ভাইরাল হচ্ছে ইন্টারনেট দুনিয়াতে। বহু মানুষ এই ভিডিওটি দেখেছেন, সাথে লাইক এবং কমেন্ট করে যুবতীর প্রশংসায় পঞ্চমুখ।

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img