32 C
Kolkata
Tuesday, May 14, 2024

SAMSUNG এর ৫জি স্মার্টফোনটি টেক্কা দেবে oneplus এর দামি ফোনকে, সস্তায় পেয়ে যাবেন চমৎকার ক্যামেরা যুক্ত

এই স্মার্টফোন কিনতে পারেন পুজোর আগে ছবি তোলার জন্য

Must Read

এখন দেশের সাধারণ জনতার মধ্যে স্মার্টফোন কেনার একটা ক্রমবর্ধমান চাহিদা হচ্ছে। samsung কোম্পানি সম্প্রতি বাজারে নতুন ভাবে প্রত্যাবর্তন করতে শুরু করেছে তাদের নতুন প্রযুক্তির ৫জি স্মার্টফোন সম্পতি লঞ্চ হয়েছে।

দারুন সুন্দর এবং খুব কম বাজেটের মধ্যে আপনি এই স্মার্টফোন কিনতে পারবেন। লেটেস্ট স্যামসাং গ্যালাক্সি A14 ফাইভজি স্মার্টফোনটি এই মুহূর্তে দারুন জনপ্রিয়তায় রয়েছে। সাথে কোম্পানির পক্ষ থেকেও দাম খুব কম করেছে। এই স্মার্টফোনে আপনি পাবেন অনেক ভালো ক্যামেরা কোয়ালিটি। যদি ২০২৩ সালে একটিস্মার্ট ফোন কিনতে ইচ্ছা করে তাহলে samsung কোম্পানির এই স্মার্টফোনটি সবথেকে ভালো হতে চলেছে বাজারে।

আরও পড়ুন -  Asia Cup 2023: পাকিস্তানি ভক্তদের এক হাতে নিলেন গৌতম গম্ভীর, ভিডিও ভাইরাল

samsung এর নতুন ৫জি স্মার্টফোন খুব কম বাজেটে আসে। ফাইভ-জি কানেক্টিভিটির সাথে আসে। স্মার্টফোনে পাবেন স্যামসাং কোম্পানির এক্সিনস ১৩৩০ প্রসেসর যা পারফমেন্সের দিক থেকে খুব ভালো।

আরও পড়ুন -  Yash-Nusrat: যশকে চুম্বন নুসরতের, ক্যামেরার সামনেই

এই স্মার্টফোনে রয়েছে একটি ৬.৬ ইঞ্চি এলসিডি ডিসপ্লে। এর সাথে আপনি পেয়ে যাবেন ৪ জিবি ৱ্যাম ও ৬৪ জিবি রম।

এই স্মার্টফোনের সঙ্গে আপনি পাচ্ছেন ৬৪ মেগাপিক্সেলের একটি প্রাইমারি ক্যামেরা। আবার সাথেই রয়েছে ২ মেগাপিক্সেলের মাইক্রো ক্যামেরা সেন্সর ও ২ মেগাপিক্সেলের একটি সেকেন্ডারি ক্যামেরা সেন্সর। ভিডিও কলিং ও সেলফি তোলার জন্য পাবেন ১৩ মেগাপিক্সেলের একটি সেলফি ক্যামেরা।

আরও পড়ুন -  Metro: আগামী বৃহস্পতিবার (২৫ নভেম্বর) থেকে মেট্রোতে পুনরায় টোকেন টিকিটের ব্যবস্থা চালু করা হচ্ছে

ক্যামেরার দিক থেকে এই স্মার্টফোনটি বেশ ভালো হবে ভারতের বাজারে। এই স্মার্টফোনের দাম রাখা হয়েছে মাত্র ১৫ হাজার টাকা। যদি পুজোর আগে আনন্দ আরও বেশি করতে চান সাথে যদি থাকে একটি ভালো স্মার্টফোন তাহলে কেল্লাফতে।

Latest News

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি।  ডিজিটাল দিনে ব্যাংকিং ব্যবস্থার সঙ্গে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img