37 C
Kolkata
Friday, May 17, 2024

Asia Cup 2023: পাকিস্তানি ভক্তদের এক হাতে নিলেন গৌতম গম্ভীর, ভিডিও ভাইরাল

Must Read

গৌতম গম্ভীর সোজাসুজি জবাব দিয়ে সংবাদ শিরোনামে উঠে এলেন ভারতের প্রাক্তন ক্রিকেটার। খেলার মাঠে বা রাজনীতির ময়দানে, তার মতন স্পষ্টবাদী মানুষ খুঁজে পাওয়া দুষ্কর।

সম্প্রতি নিজের কর্মকাণ্ডের মাধ্যমে আবার সংবাদ শিরোনামে উঠে এসেছেন ভারতের এই ধ্বংসাত্মক ক্রিকেটার। এখন এশিয়া কাপের মেগা আসরে ধারাভাষ্যকার হিসেবে কর্মরত রয়েছেন। সেখানেই তার অঙ্গভঙ্গি ধরা পড়েছে ক্যামেরায়। যা সোশ্যাল মিডিয়ার আলোচনায় উঠেছে।

আপনারা জানেন, ভারতের প্রাক্তন ক্রিকেটার গৌতম গম্ভীর ও প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলির মনোমালিন্যের কথা। আইপিএলের ২২ গজে দুই কিংবদন্তির অঙ্গভঙ্গির কথা বিগত বেশ কয়েক মাস ধরে আলোচনার বিষয়বস্তু হয়েছিলো। ওই ঘটনার বেশ কিছু ভিডিও এখনকার সময়ে সমভাবে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। ভাইরাল ভিডিওটি বিবেচনা করে ভক্তরা নিশ্চিত হয়েছিলেন যে, গম্ভীর একটি অশালীন অঙ্গভঙ্গির মাধ্যমে ‘কোহলি ভক্তদের’ প্রতি আঘাত করেছিলেন। এর কারণে গৌতম গম্ভীরকে যেকোনো স্থানে দেখলেই বিরাট কোহলির ভক্তরা কোহলি……. কোহলি রব তুলেন।

ভক্তদের এমন আচরণে নিজের ক্ষোভ প্রকাশ করতে শুরু করেন গৌতম গম্ভীর। এদিন এশিয়া কাপের মেগা আসরে ভারত-পাকিস্তান ম্যাচে গৌতম গম্ভীরের সেই আচরণ প্রকাশ্যে এসেছে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যাচ্ছে, গৌতম গম্ভীরকে দেখা মাত্রই কোহলি……. কোহলি রব জুড়ে দিয়েছেন ভক্তরা। তা দেখে রীতিমত ক্ষিপ্ত হয়ে অশ্লীল অঙ্গভঙ্গি করেন গৌতম গম্ভীর।

আরও পড়ুন -  Durga Pujo: আজ মহাষ্টমী, করোনাবিধি মেনে মণ্ডপে মণ্ডপে অঞ্জলি

প্রসঙ্গটি নিয়ে এবার মুখ খুলেছেন ভারতের প্রাক্তন ক্রিকেটার গৌতম গম্ভীর। এক বিবৃতিতে জানান, কোহলি……. কোহলি রব শুনে নয়, ভারত বিরোধী স্লোগান শুনেই তিনি ওইরকম অঙ্গভঙ্গি করেন। তিনি বলেন, ওই ভক্তদের মধ্যে বেশ কিছু পাকিস্তানি সাপোর্টার আমাদের দেশের বিরুদ্ধে স্লোগান দিচ্ছিলেন। তার জবাব আমি দিয়েছি। কারণ আমি আমার দেশ ও দেশের মানুষকে ভালোবাসি।

আরও পড়ুন -  Ishika Khan: ঈশিকা আবারও মা হয়েছেন, যুক্তরাজ্যের একটি হাসপাতালে

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img