31 C
Kolkata
Tuesday, May 14, 2024

সবচেয়ে সাহসী ওয়েব সিরিজ নেট দুনিয়ায়, অভিনেত্রী রাজসী অভিনয় করেছেন এই দৃশ্যে, WAtch Video

Must Read

সিরিয়ালের পাশাপাশি গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখছেন।

আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও। করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ। জন্ম নিয়েছে একাধিক ওয়েব সিরিজ প্ল্যাটফর্মের।

এই ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, প্রাইম শট এবং কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করছে। যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা খুব উপরে দিকে গ্রাফ।

আরও পড়ুন -  আশ্রমের মত সিরিজকেও টেক্কা Mx Player এর এই ওয়েব সিরিজ, বড়দের সামনে দেখবেন না

ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখেন। অ্যাডাল্ট ওয়েব সিরিজের দুনিয়ায় ব্যাপক জনপ্রিয় অভিনেত্রী রাজসী ভার্মা। একের পর এক ওয়েব সিরিজে খোলামেলা দৃশ্যে দুর্দান্ত অভিনয় করে নেটিজেনদের নজর কেড়েছেন।

সম্প্রতি ইন্টারনেট দুনিয়াতে রিলিজ করেছে রাজসীর নতুন ওয়েব সিরিজ যার কিছু দৃশ্য ঘুম কেড়ে নিয়েছে নেটিজেনদের। ২০২২ সালের ৮ মে কোকু তে রিলিজ করে রাজসীর নতুন অ্যাডাল্ট ওয়েব সিরিজ গুলাব জামুন।

আরও পড়ুন -  প্রায় পাঁচ মাস ধরে বেতন না পেয়ে বিক্ষোভে সামিল হলেন ইংরেজবাজারের সাগরদিঘী মৎস্য প্রজনন কেন্দ্রের অস্থায়ী কর্মীরা

ওয়েব সিরিজের গল্প অনুযায়ী এক ধরনের ওষুধ আছে যা শারীরিক মিলনের ক্ষমতা অনেকগুণ বাড়িয়ে দেয়। স্পেশাল ওষুধের নাম লাভ পোশন। এটি গুলাব জামুনের সাথে মিশিয়ে খাইয়ে একাধিক শারীরিক সম্পর্ক তৈরীর দৃশ্য দেখানো হয়। কিন্তু ওয়েব সিরিজে কে কার সাথে শারীরিক সম্পর্ক তৈরি করল, জানতে কোকু তে গিয়ে সম্পূর্ণ ওয়েব সিরিজটি দেখতে হবে।

আরও পড়ুন -  ওয়েব সিরিজে আসতে চলেছেন, পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান, শাহরুখের ‘রইস’ নায়িকা

বলাবাহুল্য, ওয়েব সিরিজে লজ্জার সমস্ত সীমা অতিক্রম করে একাধিক বেড সিনে অভিনয় করেছেন রাজসী। ভুল করেও এই ওয়েব সিরিজ পরিবারের সাথে দেখবেন না। লাস্যময়ী দৃশ্য ও অ্যাডাল্ট সিন রয়েছে মিনিটে মিনিটে।

উল্লেখ্য, রাজসী ভার্মা ২০১৯ সাল থেকে অ্যাডাল্ট ওয়েব সিরিজ দুনিয়ায় পদার্পণ করেছিলেন। আগে তিনি তারক মেহেতা কা উলটা চশমা ও বেইমান লাভ এর মতো সিনেমাতে দেখা গিয়েছিলো।

Latest News

উল্লুর নতুন ওয়েব সিরিজে সাহসী দৃশ্যে রয়েছে, দেখতে গেলে সব কিছু বন্ধ করুন এরপর দেখুন

উল্লুর নতুন ওয়েব সিরিজে সাহসী দৃশ্যে রয়েছে, দেখতে গেলে সব কিছু বন্ধ করুন এরপর দেখুন।  Web Serise টি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img