39 C
Kolkata
Friday, May 3, 2024

আশ্রমের মত সিরিজকেও টেক্কা Mx Player এর এই ওয়েব সিরিজ, বড়দের সামনে দেখবেন না

Must Read

আজকের প্রজন্মের কাছে ওয়েব সিরিজ বিনোদনের অন্যতম মাধ্যম। সুবিধামতো নিজেদের মতন করে পছন্দ মতো ওয়েব সিরিজ দেখতে পাচ্ছেন।

এই মুহূর্তে একাধিক ওয়েব প্ল্যাটফর্ম রয়েছে, যারা সবসময় তাদের দর্শকদের মনের মতন সিরিজ নিয়ে হাজির থাকে দর্শকদেরই মনোরঞ্জনের জন্য। সেইসমস্ত প্ল্যাটফর্মগুলির মধ্যে ‘এমএক্স প্লেয়ার’ অন্যতম।

রীতিমতো উপভোগ করেন প্রতিটি দৃশ্য। ‘এমএক্স প্লেয়ার’ তার দর্শকদের জন্য একের পর এক নিয়ে এসেছে বোল্ড ওয়েব সিরিজ, একা দেখলেও লাজ্জা লেগে যায়। সম্প্রতি তেমনি একটি ওয়েব সিরিজ চর্চায় এসেছে।

আরও পড়ুন -  Prime Minister Rishi Sunak: রাজা চার্লস, ঋষি সুনাককে প্রধানমন্ত্রী নিযুক্ত করলেন

দর্শক থেকে মিডিয়ার পাতায় বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা কিছু কম নয়। তার ঝলক অবশ্য প্রায়ই মেলে মিডিয়াতে। বোল্ড ওয়েব সিরিজের সূত্র ধরে চর্চায় উঠে আসেন অভিনেতা-অভিনেত্রীরাও। সম্প্রতি দর্শকদের একাংশের মতে, তেমনই একটি বোল্ড ওয়েব সিরিজ হল এমএক্স প্লেয়ারের ‘হ্যালো মিনি’।

আরও পড়ুন -  Heat Wave: বিশ্ব জুড়ে তীব্র তাপপ্রবাহ

রয়েছে একাধিক চোখ ধাঁধানো বোল্ড দৃশ্য, যার সূত্র ধরে এই মুহূর্তে চর্চায় রয়েছেন সিরিজের তারকারাও। অনুজা জোশি, প্রিয়া ব্যানার্জী এবং মৃণাল দত্তের মতো একাধিক। মুখ উঠে এসেছে এই সিরিজের সূত্র ধরে।

দর্শকমহলে এই বোল্ড সিরিজ তুমুল জনপ্রিয়তা পেয়েছে। দর্শকদের একাংশের মতে, এই সিরিজ টেক্কা দিতে পারে ‘আশ্রম’এর মতো বিগ বাজেটের সিরিজকেও। এই সিরিজের রয়েছে একাধিক সাহসী দৃশ্য, যা একা দেখলেও লজ্জা লেগে যাবে নিজেরই।

আরও পড়ুন -  Web Series: টিজারে তাপ ছড়িয়েছে, মাত্রা ছাড়ানো ঘনিষ্ঠতার ইচ্ছা, এইরকম ওয়েব সিরিজ

 সিরিজের প্রতিটি দৃশ্য রীতিমতো তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেছেন দর্শকরাও। সেকথা অবশ্য আর আলাদাভাবে উল্লেখ করার প্রয়োজন নেই। ‘হ্যালো মিনি’ মিডিয়ার পাতায় পুনর্বার চর্চিত হয়েছে নিজের একাধিক সাহসী দৃশ্যের সূত্র নিয়ে।

Latest News

Web Series: নেট জগতে ঘনিষ্ঠ দৃশ্যের সেরা কয়েকটি ওয়েব সিরিজ, একদম একলা দেখবেন

Web Series: নেট জগতে ঘনিষ্ঠ দৃশ্যের সেরা কয়েকটি ওয়েব সিরিজ, একদম একলা দেখবেন।  Web Series গুলি ১৮+উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img