37 C
Kolkata
Friday, May 17, 2024

Dance Video: নীলু টেক্কা দিলেন সুস্মিতা সেনকেও ‘দিলবার দিলবার’এর তালে, মুক্ত ছাদে

Must Read

আজকের প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে উঠেছে। এই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার বানিয়েই নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে চলে গেছেন।

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ায় কোনোকিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। যদি কোন প্রতিভাবান মানুষ তার নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান সকলের কাছে তাহলে, তাতে তিনি সফল হন।

কেউ গান, কেউবা নাচ, কেউ আঁকা কিংবা আবৃত্তির ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়।  প্রত্যেকেই নিজের শিল্পীসত্তাকে প্রকাশ করতে আগ্রহী থাকেন সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন -  Web Series-ছেলের সাথে অন্তরঙ্গ সৎ মা, বাচ্চাদের সামনে এই সিরিজটি দেখা যাবে না

সম্প্রতি তেমনি এক সুন্দরী যুবতী নীলু ময়ূরা নিজের নাচের প্রতিভাকে কাজে লাগিয়ে পৌঁছে গিয়েছেন লাখো মানুষের কাছে। পরিচিত হয়েছেন নেটিজেনদের একাংশের মধ্যেও। তার নাচ দেখতে পছন্দ করেন অনেকেই।  শেয়ার করা কোন ভিডিওই নজর এড়ায় না নেটনাগরিকদের। সোশ্যাল মিডিয়া বর্তমান প্রজন্মের কাছে উপার্জনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে।

আরও পড়ুন -  রাস্তা আর পানীয় জলের বন্দোবস্ত না হলে কোনও ভোট নয়

নীলু নিজের যে নাচের ভিডিওটির সূত্র ধরে চর্চিত হচ্ছেন সেটি নিজের অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে ৫ মাস আগে শেয়ার করে নিয়েছিলেন। যেটি পৌঁছে গিয়েছে ১৩ লাখ মানুষের কাছে।

এটি ‘সির্ফ তুম’ ছবির গান। এই ভিডিওতে নীলুকে জনপ্রিয়, হিট বলিউডের গান ‘দিলবার দিলবার’এর তালে দেখা গিয়েছে। এই জনপ্রিয় গানটি শোনা গিয়েছিল অলকা ইয়াগ্নিকের কন্ঠে। এই গানের দৃশ্যে দেখি মিলেছিল সুস্মিতা সেন এবং সঞ্জয় কাপুরের। লাল রঙের একটি শিফন শাড়ি এবং কালো স্লিভলেস ব্লাউজেই নিজের বাড়ির ছাদে উল্লেখ্য গানের তালে নৃত্য পরিবেশন করেছিলেন।

আরও পড়ুন -  আম্রপালি রাগ ভাঙ্গালেন বুকের আঁচল সরিয়ে নিরাহুয়ার কাছে গিয়ে, বাচ্চাদের সামনে দেখা যাবে না

 নিজের নাচের সূত্র ধরে অভিনেত্রীকেও টেক্কা দিয়েছেন তিনি, সেকথা মানছেন নেটনাগরিকরাই। নীলু যে যথেষ্ট দক্ষ একজন নৃত্যশিল্পী, তা তার নাচ দেখেই স্পষ্ট হয়। সোশ্যাল মিডিয়ায় সাম্প্রতিক ভাইরাল হওয়া নিজের নাচের ভিডিওটির সূত্র ধরেই ভক্তমহলের একাংশের মাঝে আবারো প্রশংসায়।

Latest News

Weather Forecast: আজকে কমবে গরম বিকেলের পর, রাজ্যের কয়েকটি জেলায় বৃষ্টির পূর্বাভাস রয়েছে

Weather Forecast: আজকে কমবে গরম বিকেলের পর, রাজ্যের কয়েকটি জেলায় বৃষ্টির পূর্বাভাস রয়েছে। গরমকালের আবহাওয়া: প্রখর রোদ, প্রকৃতির রঙিন রূপ। গ্রীষ্মকাল,...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img