31 C
Kolkata
Monday, May 13, 2024

Web Series-ছেলের সাথে অন্তরঙ্গ সৎ মা, বাচ্চাদের সামনে এই সিরিজটি দেখা যাবে না

Must Read

Web Series টি ১৮+উদ্ধের জন্য। মানুষের নিষিদ্ধ ভালোবাসার প্রতি একটা অদ্ভুত আকর্ষণ রয়েছে। ছেলে অথবা মেয়ে প্রায় সকলের এই ধরনের মানসিকতা দেখা যাচ্ছে।

সম্প্রতি এই রকম মানসিকতাকে নিয়ে কাজে লাগাচ্ছে নানান ধরনের প্ল্যাটফর্ম। এই বোল্ড দৃশ্যগুলিকে সাজিয়েছে এখনকার নতুন প্রজন্মের জন্য। এই রকমের ‘ইরোটিক’ ওয়েব সিরিজগুলো এতো সুন্দর করে সাজানো হয় বারবার দেখতে মন করে।

একটা কথা মনে রাখবেন,এই দৃশ্যগুলো বাড়ির সকলের সামনে একেবারেই দেখা যাবে না। তার জন্য আলাদা নিজস্ব জায়গা খুঁজে নিয়ে দেখবেন।
এখনকার এই প্রজন্মের হাতে সময় নেই। সিনেমা হলে গিয়ে সিনেমা দেখার। শুধু হাতে একটা এন্ড্রয়েড ফোন থাকলেই কেল্লাফতে। এখনকার প্রজন্ম ঝুঁকছে নানান রকমের ওয়েব সিরিজ দেখার পিছনে।

আরও পড়ুন -  Bhojpuri Viral Video: প্রবল বৃষ্টিতে তৃষ্ণা মিটলো নিরহুয়া এবং আম্রপালির, ভিডিওটি একলা দেখবেন

সেই জন্য এক একটা ওয়েব সিরিজ সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথেই পৌঁছে যাচ্ছে লক্ষ লক্ষ মানুষের সামনে।সেই করোনার আবহে মানুষ যখন ঘরবন্দি ছিলেন। সেই থেকেই বিভিন্ন ওয়েব প্লাটফর্মে দর্শকের সংখ্যা অনেক অনেক বেড়ে গেছে। এই ওয়েব সিরিজের প্লাটফর্মগুলির মধ্যে একটি অন্যতম প্লাটফর্ম হচ্ছে ‘উল্লু’ প্লাটফর্ম। যদি এখানে প্রবেশ করেন, সমস্ত বোল্ড ছবির ঝলক দেখতে পাবেন।

আরও পড়ুন -  আর্থিক সাহায্য চেয়ে কটাক্ষের শিকার রিয়া চক্রবর্তী, অসুস্থ শিশুর জন্য

Digimovieplex app এ আসছে এক উষ্ণ ঘাম ঝরানোর মতন ওয়েব সিরিজ। আগামী পয়লা আগস্ট মুক্তি পাবে এই সিরিজটি। সিরিজের নাম “পেয়াসী পুষ্পা”। এর মধ্যেই দেখা গেছে ওয়েব সিরিজ এর ট্রেলার। এটা দেখে দর্শক ভক্তরা দারুন উচ্ছ্বসিত এবং আশাবাদী।

ট্রেলার থেকে মুল গল্পের আভাস পাওয়া গেছে।সেখানে গল্পের প্লটে রয়েছে এক ডিভোর্সি মহিলা। পুষ্পা নামের এই ডিভোর্সি মহিলা দ্বিতীয়বারের জন্য প্রীতম নামক এক ব্যক্তিকে বিবাহ করেন।বিয়ের পর স্বামী তাঁর শারীরিক চাহিদা মেটাতে পারেনা। তাই পুষ্পা পরবর্তীতে তাঁর দ্বিতীয় স্বামীর ছেলে টিটু সঙ্গে শারীরিক সম্পর্কে জড়িয়ে পড়েন।পরবর্তীতে পুষ্পার স্বামী প্রীতম সম্পূর্ণ ব্যাপারটি জেনে ফেলেন তার পর তিনি করলেন? এই সিরিজে মুখ্য ভূমিকায় মানে পুষ্পা চরিত্রে অভিনয় করেছেন আয়ুশি জয়সোয়াল। এবার শুধু অপেক্ষা করার সময়।

আরও পড়ুন -  বাড়ি বাড়ি পৌঁছে বয়স্কদের ভোট গ্রহণ করলেন নির্বাচন কমিশনের আধিকারিকরা

Latest News

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি।  ডিজিটাল দিনে ব্যাংকিং ব্যবস্থার সঙ্গে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img