24 C
Kolkata
Tuesday, May 7, 2024

Manali-Abhimanyu: দ্বিতীয় বার বিবাহবার্ষিকী পালন ফুলঝুড়ির, পোস্ট মানালির

Must Read

 বাঙালীর কাছে জন্মদিন, বিবাহবার্ষিকী, প্রেমের কোনো স্পেশ্যাল দিন ও উৎসবের থেকে কম কিছু না। আসলে বাঙালী আনন্দ আর হই হুল্লোড় করে দিন কাটাতে বেশি ভালবাসে। এদিক থেকে একেবারে খাঁটি বাঙালি হলেন অভিনেত্রী মানালি দে। তাই তো স্পেশ্যাল দিনগুলি উদযাপন করতে বেশি ভালোবাসেন। তাই বলে দুমাসের মাঝে পরপর দু বার বিবাহ বার্ষিকী পালন করে কেউ !

গত বছর ১৫ই আগস্ট রেজিস্ট্রি ম্যারেজ করেছিলেন মানালি দে ও পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায়। আইনি মতে, এদিন এই জুটি স্বামী স্ত্রী হন। করোনা অরিস্থিতির জম্য সামাজিক দূরত্ব বজায় রাখতে আইবুড়োভাত বা গায়ে হলুদ কোনো অনুষ্ঠানই করেননি মানালি অভিমন‍্যু। সম্প্রতি ঘরোয়া ভাবে বিবাহবার্ষিকী উদযাপন করলেন। এর মাঝেই ২১শে সেপ্টেম্বর দ্বিতীয়বার বিবাহবার্ষিকী সেলিব্রেট করতে দেখা যায় এই যুগলকে কিন্তু কেন? আসলে ১৫ই আগস্ট মানালি ও অভিমন্যু আইনি মতে বিয়ে সেরেছিলেন ঠিকই কিন্তু গত বছর ২১ সেপ্টেম্বর থেকে অভিমন্যুর বাড়িতে সংসার শুরু করেন মানালি। তাই এই দিনটা এই লাভ বার্ডসদের বাড়ি ট্রান্সফারের বিবাহবার্ষিকী। তাই এদিন বিয়ের দিনের একটি ছবি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেন মানালি। ক্যাপশনে লেখেন, ‘একটু ভালবাসা আর তোমার বাড়ি আসা।’ ফেসবুকে মানালির পোস্ট করা ছবি শেয়ার করে অভিমন্যুর লেখেন ‘বছর খানেক আগে, একটুকু ছোঁয়া লাগে, সিঁদুর-মালা দিয়ে, আরেকটিবার বিয়ে, বর বউ এর মুখে হাসিটি নাহি ধরে, সিরিয়াল হোলে বলেই দিতো “লক্ষী এলো ঘরে”।

আরও পড়ুন -  Mon Phagun: না চাইতেই পিহুর গালে মিষ্টি চুমু ঋষির !

বর্তমানে ‘ধূলোকণা’ ধারাবাহিকে অভিনয় করছেন। এছাড়া লকডাউন সিনেমাতে অভিনয় করে প্রশংসা পেয়েছেন। এছাড়া স্বামী অভিমন্যু কিছু কম নন। অভিমন্যু টলিউড ইন্ডাস্ট্রির পরিচিত এবং নামী স্ক্রিনরাইটার। ‘প্রেম আমার’-এ স্ক্রিনরাইটার হিসেবে তিনি কাজ করছেন।

আরও পড়ুন -  Jaya Ahsan: জয়া এহসানকে হুমকি, খোলামেলা পোশাকে ছবি পোস্ট করার জন্য

Latest News

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল!

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল! এই তাপপ্রবাহ থেকে একটু শান্তি পেতে এবার রেল দিলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img