30 C
Kolkata
Thursday, May 16, 2024

Mon Phagun: না চাইতেই পিহুর গালে মিষ্টি চুমু ঋষির !

Must Read

 ‘মন ফাগুন’, ইতিমধ্যে, দর্শক মনে পাকা জায়গা করে নিয়েছে শন-সৃজলা জুটি। মিস বৃষ্টি বাড়ি আর বাদুড় সেনের মিঠে প্রেম উপভোগ করছে বাংলার দর্শক।এখানে আকাশ নীল সিরিয়ালে শেষ দেখা গিয়েছিল শনকে। কিন্তু, সৃজলার এটা প্রথম ধারাবাহিক। প্রযোজনা সংস্থা অ্যাক্রোপলিসের এই সিরিয়াল মন ফাগুন এখন চূড়ান্ত জনপ্রিয়।

সম্প্রতি নতুন প্রোমো মুক্তি পেয়েছে। নতুন প্রোমোতে দেখা গিয়েছে শন চুমু খাচ্ছে সৃজলার গালে। অ্যাকসিডেন্টলি গল্পের হিরো ভুল বশত চুমু খেয়ে ফেলেছে মিস বৃষ্টি বাড়ির গালে।

আরও পড়ুন -  TV Serial: টিআরপি তালিকায় প্রথম স্থান কাল দখলে? পিছিয়ে গেল ‘গাঁটছড়া’ ও ‘মিঠাই

বাংলা ধারাবাহিক নিয়ে এমনিতেই উত্তেজনা শেষ নেই। বিকেল থেকে রাত পর্যন্ত চলে নিত্যনতুন গল্প দেখার পালা। এরমধ্যে সোশ্যাল মিডিয়ায় দেখা যায় নতুন নতুন প্রোমো। এই প্রোমো থেকেই দর্শকরা আন্দাজ করে ফেলে আগামী দিনে কি হতে চলেছে। এদিকে মন ফাগুনের প্রোমো দেখে দর্শকরা ভীষণ উত্তেজিত। তারা ইতিমধ্যে মনের কথা প্রকাশ করে ফেলেছেন। ব্যাপারটা ঠিক কী হতে চলেছে মন ফাগুনে?

আরও পড়ুন -  Horoscope: আজ ৩০শে নভেম্বর, রাশিফল দেখুন

এদিকে ঋষি আর প্রি বেবিইইইইইইইকে কিস্ করতে দেখে পিহু এমন কাণ্ড করে যে ওই চুমু গিয়ে পড়ে পিহুর গালে। এমন প্রোমো দেখে অনুরাগীদের মধ্যে কেউ কেউ লিখেছেন, “ওয়াও সকাল সকাল কি দেখলাম আরো জমজমাট মন ফাগুন”। কেউ লিখেছেন, “বেবিইইইইই kiss ta কিন্তু দারুন ছিল, একেবারে হাই লেভেলের kiss. সকাল সকাল এত সুন্দর প্রমো দেখে মনটা ভরে গেল”। কেউ লিখেছেন, ” ঋষি রূপী শন দা না থাকলে সিরিয়ালটা কবেই দেখা বাদ পড়ে যেতো,আর কত কি মিস করে যেতাম এখন। ধন্যবাদ স্টার জলসা।আর সিরিয়ালটা সত্যিই অনেক সুন্দর হচ্ছে।”

আরও পড়ুন -  সিআরপিএফের ৮২তমপ্রতিষ্ঠা দিবসে বাহিনীর সদস্যদের প্রতি প্রধানমন্ত্রীর শুভেচ্ছা

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img