34 C
Kolkata
Tuesday, May 21, 2024

Jaya Ahsan: জয়া এহসানকে হুমকি, খোলামেলা পোশাকে ছবি পোস্ট করার জন্য

Must Read

জয়া এহসান (Jaya Ahsan) নিজেকে মেলে ধরতে ভালোবাসেন। বারবার তাঁর পোশাক ও ব্যক্তিগত জীবন নিয়ে ট্রোল করা হয়েছে। উত্তর দিয়েছেন জয়া, তিনি বলেছেন, ক্ষমতা থাকলে সোশ্যাল মিডিয়ায় ট্রোল না করে সামনে এসে সমালোচনা করতে। জয়া বুঝিয়ে দিয়েছেন, তিনি অপ্রতিরোধ্য। সম্প্রতি জয়া ইন্সটাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন যা ভাইরাল হয়েছে।

আরও পড়ুন -  ম্যাকাউটের উপাচার্য অনলাইনে সরাসরি কথা বলবেন ছাত্রছাত্রীদের সঙ্গে

ছবিতে জয়ার পরনে রয়েছে নীল রঙের ডিপ নেক ড্রেস। ড্রেসটির স্লিভ স্প্যাগেটি। ডিপ নেকের কারণে জয়ার ক্লিভেজ দৃশ্যমান হয়েছে। এই পোশাকের সাথে জয়া কানে পরেছেন সিলভারের স্টোন স্টাডেড হাফ রিং।

গোলাপি চিক ও হালকা গোলাপি লিপস্টিক জয়ার সাজকে সম্পূর্ণ করেছে। জয়ার ভ্রু গুলি ঈষৎ মোটা করা হয়েছে যেটি এই সাজের সাথে মানানসই নয়। চুল ওয়েভি করে খোলা রাখা হয়েছে। ছবিটি শেয়ার করে ক্যাপশনে জয়া অনেকগুলি আকাশি রঙের হার্ট ইমোজি দিয়েছেন। জয়ার ছবিটি তুলেছেন সোমনাথ রায় (Somnath Roy)। জয়ার ছবিটি তাঁর অনুরাগীদের পছন্দ হয়েছে।

আরও পড়ুন -  অ্যাকাউন্ট্যান্টস অফ ইস্টার্ন ইন্ডিয়া রিজিওনাল কাউন্সিল ২০২১ - ২২ সালের জন্য নতুন অফিস বাহক কমিটি

তবে একজন নেটিজেন ছবির কমেন্ট বক্সে লিখেছেন, জয়া এই ধরনের অশ্লীল পোশাক পরলে তাঁকে বাংলাদেশ থেকে বার করে দেওয়া হবে। তার সাথে ওই নেটিজেন জুড়েছেন বাংলাদেশের জাতীয় পতাকার ইমোজি।

আরও পড়ুন -  নববর্ষে ভিন্ন স্বাদের আম-কাতলা রসা

Latest News

Video: প্রকাশ্যে লিপলক চুম্বন আম্রপালিকে, তারপর নিরাহুয়া নিয়ন্ত্রণহীন হলেন, ভিডিও ইন্টারনেটে ভাইরাল

Video: আম্রপালিকে প্রকাশ্যে লিপলক চুম্বন করার সময় নিরাহুয়া নিয়ন্ত্রণহীন হলেন, ভিডিও ভাইরাল ইন্টারনেটে।  আম্রপালি দুবে বেশিরভাগ কাজ করেছেন জনপ্রিয় ভোজপুরি...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img