21 C
Kolkata
Monday, May 6, 2024

VIDEO: পুরুষ ভক্তরা নাচ দেখে নিয়ন্ত্রণহীন হয়ে পড়লেন, মানবী-র স্টেজ কাঁপানো হলুদ স্যুটে

Must Read

হারিয়ানভি ডান্সার হিসেবে মানবী ভরদ্বাজ কম পরিচিত নন দর্শকদের মাঝে।

 জনপ্রিয় কয়েকজন নৃত্যশিল্পীর মধ্যে একজন। স্টেজের উপর তার নাচ দেখার জন্য অপেক্ষায় থাকেন বহুমানুষ। তাঁর নাচের প্রতিভার মাধ্যমে বহু মানুষের মাঝে পরিচিত হয়েছেন। সম্প্রতি তার নাচের একটি ভিডিও তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়।

আরও পড়ুন -  মঞ্চে শিল্পাকে জরিয়ে ধরে অচমকা চুম্বন, হলিউড অভিনেতার কাণ্ড

‘সোনু সাইনি’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে মানবী ভরদ্বাজের এই নাচের ভিডিওটি শেয়ার করে নেওয়া হয়েছে ৩ বছর আগে। এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে মানবী ভরদ্বাজের নাচের এই ভিডিওটি পৌঁছে গিয়েছে ১.৪ লাখের বেশি মানুষের কাছে। তিনি স্টেজের উপর উঠলে লোকের ভিড় সামলানো মুশকিল হয়ে পড়ে। সম্প্রতি এই ভাইরাল হওয়া ভিডিওতে মুসকান বেবিকে জনপ্রিয় ধামাকেদার হরিয়ানভি গান ‘মু চালওয়াবে গা’ র তালে রীতিমতো স্টেজ কাঁপাতে দেখা গিয়েছে।

আরও পড়ুন -  আবার হারের মুখে ইস্টবেঙ্গল!

এই ভাইরাল হওয়া ভিডিওতে মানবী ভরদ্বাজকে হলুদ রঙের ঘাগড়া-চোলিতে দেখা গিয়েছে। স্টেজের উপর বসে থাকা একরাশ লোকের পাশাপাশি, সামনের মাঠে উপস্থিত হওয়া হাজারো দর্শকদের সামনে জনপ্রিয় ধামাকেদার হরিয়ানভি গান ‘মু চালওয়াবে গা’র তালে নৃত্য পরিবেশন করে সকলের মন জয় করে নিয়েছিলেন তিনি। তার পারফর্ম্যান্স দেখে উচ্ছ্বসিত হয়ে পড়েছিলেন সেখানে উপস্থিত দর্শকরাও, সেকথা ভাইরাল হওয়া ভিডিওতে নজর রাখলেই স্পষ্ট হবে।

আরও পড়ুন -  Dance Video: হবু ইঞ্জিনিয়ার, ‘চোলি কে পিছে কেয়া হ্যায়’এর তালে মঞ্চ কাঁপালো, নেটদর্শকরা প্রশংসায় ভারাচ্ছে

Latest News

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল!

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল! এই তাপপ্রবাহ থেকে একটু শান্তি পেতে এবার রেল দিলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img