35 C
Kolkata
Wednesday, May 15, 2024

Dance Video: হবু ইঞ্জিনিয়ার, ‘চোলি কে পিছে কেয়া হ্যায়’এর তালে মঞ্চ কাঁপালো, নেটদর্শকরা প্রশংসায় ভারাচ্ছে

Must Read

নতুন প্রজন্মের কাছে সোশ্যাল মিডিয়া বিনোদনের অন্যতম গুরুত্বপূর্ণ একটি মাধ্যম। সকলেই সোশ্যাল মিডিয়াকে নিজেদের অবসরের সঙ্গী হিসেবে ধরে নিয়েছেন। তারা নিজেদের বেশিরভাগ সময়টাই কাটিয়ে দেন এই সোশ্যাল মিডিয়ার পাতায়। সোশ্যাল মিডিয়া প্লাটফর্মগুলিও নিজেদের নেটনাগরিকদের হতাশ করে না। প্ল্যাটফর্মগুলি প্রতিদিন প্রতিমুহূর্তে একাধিক বিনোদনমূলক ঝলক নিয়ে হাজির হচ্ছেন।

কেউ নিজের গান, কেউবা নাচ, কেউ আঁকা কিংবা আবৃত্তির ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়। প্রত্যেকেই নিজের শিল্পীসত্তাকে প্রকাশ করতে আগ্রহী থাকেন সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি তেমনি এক হবু ইঞ্জিনিয়ার নিজের নাচের প্রতিভাকে কাজে লাগিয়ে পৌঁছে গিয়েছেন বহু মানুষের সামনে। পরিচিত পেয়েছেন নেটিজেনদের একাংশের মধ্যেও। তার শেয়ার করা কোন ভিডিওই নজর এড়ায় না নেটনাগরিকদের। সোশ্যাল মিডিয়া বর্তমান প্রজন্মের কাছে উপার্জনের অন্যতম মাধ্যম হয়েছে।

আরও পড়ুন -  মরিশাসে নতুন সুপ্রিম কোর্ট ভবন উদ্বোধন অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর ভাষণ

সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকে কনিকা গোপাল নামের এক যুবতীকে দুর্দান্ত নৃত্য পরিবেশন করতে দেখা গিয়েছে। নিজে একজন হবু ইঞ্জিনিয়ার। অবশ্য সেকথা তিনি নিজেই নিজের প্রোফাইলে উল্লেখ করেছেন। পড়াশোনার পাশাপাশি এটাই হল তার ভালো থাকার রসদ। তার শেয়ার করা এই রিল ভিডিওতে তাকে বলিউডের ৯০ দশকের অন্যতম জনপ্রিয় হিট আইটেম নম্বরে দেখা গিয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Kanika (@_kanikagopal)

লাল শাড়িতে ‘চোলি কে পিছে কেয়া হ্যায়’এর তালেই মাধুরী দীক্ষিতকে টেক্কা দিলেন। এমন কথাই বলছেন নেটজনতার একাংশ। তাকে প্রশংসায় ভরিয়েছেন নেটজনতা। সেই ঝলক মিলবে কমেন্টবক্সেই। ৪ বছরের ইঞ্জিনিয়ারিংয়ের পড়াশোনায় এই নাচ আর মঞ্চই যে তাকে প্রাণবন্ত রেখেছে , তা তার রিলের ক্যাপশনে নজর দিলেই স্পষ্ট হবে। বর্তমান প্রজন্মের মাঝেও এই ঝলক বেশ ভাইরাল।

আরও পড়ুন -  Today's Game: আজ বুধবার, ৩০ নভেম্বর ২০২২, আজকের খেলা

Latest News

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img