28 C
Kolkata
Sunday, May 19, 2024

মঞ্চে শিল্পাকে জরিয়ে ধরে অচমকা চুম্বন, হলিউড অভিনেতার কাণ্ড

Must Read

 নতুন করে ভাইরাল হয়েছে শিল্পার বিয়ের আগের একটি পুরানো ভিডিও। ভিডিওতে দেখা যাচ্ছে হলিউড অভিনেতা রিচার্ড গের (Richard Gere) শিল্পাকে জড়িয়ে ধরে অন্তরঙ্গ ভাবে চুম্বন করছেন।

সেই সময় শিল্পা বিদেশ থেকে সবেমাত্র ‘বিগ ব্রাদার’ জিতে এসেছেন। বিভিন্ন স্থানে, বিভিন্ন ইভেন্টে সেই সময় সঞ্চালনা করতেন শিল্পা। 2007 সালের এপ্রিল মাসে একটি এইচআইভি অ্যাওয়ারনেস অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলেন রিচার্ড এবং অনুষ্ঠান সঞ্চালনা করছিলেন শিল্পা। হঠাৎই রিচার্ড মঞ্চের উপর শিল্পাকে জড়িয়ে ধরে চুম্বন করতে শুরু করেন এবং তাঁর সঙ্গে অন্তরঙ্গ হওয়ার চেষ্টা করেন। এই ভিডিও মিডিয়ায় ভাইরাল হতেই ভারতীয় ভাবাবেগে আঘাত করার অভিযোগ ওঠে রিচার্ডের বিরুদ্ধে। শিল্পাও আচমকা এই ধরনের ঘটনায় চমকে গিয়েছিলেন। পরবর্তীকালে তিনি মিডিয়ার সামনে এসে জানান, তাঁরও এই ঘটনা খারাপ লেগেছিল।

আরও পড়ুন -  আলিনগর অঞ্চলে ধূলিস্যাৎ কংগ্রেস

কিন্তু শিল্পা জানিয়েছেন, রিচার্ড কোনো ভাবাবেগে আঘাত করতে চাননি। তিনি মনে করেন বলিউড মানে ডান্স ও গান। ফলে রিচার্ড শিল্পাকে ডান্সের পোজে চুম্বন করেছিলেন। রিচার্ড এই ঘটনা ঘটিয়ে সকলকে বিনোদন যোগাতে চেয়েছিলেন। শিল্পা নিজেও জানতেন না এই ধরনের ঘটনা ঘটতে চলেছে। শিল্পার কাছে এই ধরনের ঘটনার জন্য ক্ষমা চেয়েছিলেন রিচার্ড।

আরও পড়ুন -  শাড়ির আঁচল সরিয়ে কার্ভি ফিগার দেখালেন সুন্দিরী মহিলা, ‘Dhak Dhak Karne Laga’ গানে, উচ্ছ্বসিত নেটদর্শকরা

পরে রিচার্ড নিজেও মিডিয়ায় একটি বিবৃতি দিয়ে জানিয়েছিলেন, তিনি কোনোভাবেই ভারতীয় ভাবাবেগে আঘাত করতে চাননি। তিনি ভারতীয় সংস্কৃতিকে সম্মান করেন। কিন্তু যদি তাঁর দ্বারা কোনো ভুল হয়ে থাকে, তাহলে তিনি ক্ষমাপ্রার্থী। এর পাশাপাশি রিচার্ড এইচআইভি সচেতনতার বার্তা দিয়েছেন।

আরও পড়ুন -  কাজল রাঘবানী এবং নিরহুয়া বন্ধ ঘরে আগুন লাগিয়ে দেওয়ার মতন নাচ করলেন, ‘কামারিয়া’ গানে, ইন্টারনেটে হৈচৈ

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img