30 C
Kolkata
Saturday, May 4, 2024

শাড়ির আঁচল সরিয়ে কার্ভি ফিগার দেখালেন সুন্দিরী মহিলা, ‘Dhak Dhak Karne Laga’ গানে, উচ্ছ্বসিত নেটদর্শকরা

Must Read

এখনকার দিনে এই নতুন প্রজন্মের কাছে সোশ্যাল মিডিয়া অন্যতম গুরুত্বপূর্ণ বিনোদন মাধ্যম হয়েছে। তাদের কাছে অবসরের সঙ্গী সাথী। ছোট থেকে বড় প্রায় সকলেই এই সোশ্যাল মিডিয়াতে তাঁদের অবসরের সময়টাই কাটিয়ে দেন।

এদিকে সোশ্যাল মিডিয়াও নিরাশ করে না তার প্রিয় দর্শকদের। প্রতিমুহূর্তে বিভিন্ন ধরনের বিনোদনমূলক ঝলক নিয়ে নেটদর্শকদের জন্য প্রস্তুত সর্বদা সোশ্যাল মিডিয়ার প্রতিটি প্লাটফর্মগুলি।

সাধারণ মানুষকে রিলিফ দেয় সোশ্যাল মিডিয়া। সেই প্রসঙ্গে আলাদাভাবে সন্দেহের কোন অবকাশ নেই।

আরও পড়ুন -  BM Depot Fire: ৪৯ নয় নিহতের সংখ্যা ৪১, বিএম ডিপোতে অগ্নিকাণ্ড

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এখনকার প্রজন্ম নিমেষের মধ্যে পৌঁছে যেতে চায় অনেক মানুষের সামনে। সেই প্রচেষ্টায় সফলও হন। এই সোশ্যাল মিডিয়ার ঘরে নিজেদের প্রতিভাকে পৌঁছে দিতে চান বহু মানুষের কাছে। সেটি যে ব্যর্থ প্রচেষ্টা নয়, আর বলে দেওয়ার অপেক্ষা রাখে না। বলাই বাহুল্য, এই প্রজন্মের একাংশের কাছে সোশ্যাল মিডিয়া উপার্জনের গুরুত্বপূর্ণ মাধ্যম হয়েছে।

সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকটি অনামিকা নামের এক সুন্দরী মহিলার। এই ঝলকে মাধুরী দীক্ষিত এবং অনিল কাপুর অভিনীত হিট বলিউড ছবি ‘বেটা’র গানের তালেই দেখা গিয়েছে।

আরও পড়ুন -  Bhojpuri Song: কেশরী লাল যাদবের তুমুল নাচ জনসমাগমে নায়িকাকে নিয়ে, ভক্তদের মন জয় করলেন

উল্লেখ্য ছবির অন্যতম কালজয়ী হিট গান ‘ধাক ধাক কারনে লাগা’। এই গানের তালেই তাল মিলিয়ে এখন একাংশের কাছে চর্চিত অনামিকা। এদিন ডিপ নেকলাইন কাটিং থ্রি কোয়াটার ব্লাউজের সাথে সরু প্লিটেই মানানসই শাড়ি পরেছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Anamika (@fiercelyfemi9)

খোলা চুলেই শেয়ার করেছিলেন নিজের লাস্যময়ী দারুন লুক। এই রিল দেখে নেটদর্শকরা ইতিবাচকের সাথে একাধিক নেতিবাচক মন্তব্যও করেছেন। অনামিকার শেয়ার করে নেওয়া ঝলকের কমেন্টবক্সে নজর রাখলেই মন্তব্য চোখে পরবে।

আরও পড়ুন -  Saudi Arabia: প্রথম আরব নারী মহাকাশচারী হতে যাচ্ছেন, চাঁদে যাচ্ছেন রবিবার

এই ধরনের নেতিবাচক মন্তব্যকে বিশেষ পাত্তা দেন না অনামিকা। তিনি বরাবরই সোশ্যাল মিডিয়ায় সাহসী রূপে ধরা দেন। সেকথা অনামিকার অফিসিয়াল সোশ্যাল মিডিয়ার পাতায় নজর রাখলেই সব জানা যাবে।

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img