36 C
Kolkata
Thursday, May 16, 2024

Bhojpuri Song: কেশরী লাল যাদবের তুমুল নাচ জনসমাগমে নায়িকাকে নিয়ে, ভক্তদের মন জয় করলেন

Must Read

 বর্তমান প্রজন্মের কাছে ভোজপুরি তারকারা অপরিচিত নয়। প্রথম সারির ভোজপুরি তারকাদের মধ্যে অন্যতম হলেন কেশরী লাল যাদব। তিনি একজন ভালো গায়ক হওয়ার পাশাপাশি নায়কও বটে। নাচেও তার জুড়ি মেলা ভার। ভোজপুরি দর্শকদের মাঝে তার জনপ্রিয়তা চোখে পড়ার মতো। সম্প্রতি তারই একটি গানের মিউজিক ভিডিও পুনরায় ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়।

আরও পড়ুন -  গরু সিঁড়ি বেয়ে উঠে পড়ল এক ব্যক্তির বাড়ির ছাদে !

সাম্প্রতিক যে মিউজিক ভিডিওর সূত্র ধরে নেটমহলে নেটনাগরিকদের মাঝে চর্চায় কেশরী লাল যাদব, সেটি ‘পিআরএ ফিল্মস্’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে ৪ মাস আগে শেয়ার করে নেওয়া হয়েছে। ইতিমধ্যেই কেশরী লাল যাদবের এই গানের ভিডিওটি পৌঁছে গিয়েছে ৪০ লাখের কাছাকাছি মানুষের কাছে। ভাইরাল হওয়া ভিডিওতে ‘বালাম কে বুদ্ধি’ গানটি গাইতে শোনা গিয়েছে কেশরী লাল যাদবকে, যা যথেষ্ট জনপ্রিয়তা অর্জন করেছে ভোজপুরি দর্শকদের মাঝেও।

আরও পড়ুন -  Camel Flu: ‘ক্যামেল ফ্লু’, সতর্ক করল ডব্লিউএইচও, কাতারে ছড়িয়ে পড়তে পারে

সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওতে কেশরী লাল যাদবকে ভোজপুরি ইন্ডাস্ট্রির এক নতুন মুখের সাথে দেখা গিয়েছে। খোলা আকাশের নীচে একেবারে বানানো একটি সেটের মাঝেই এই মিউজিক ভিডিওটা বানিয়েছেন তারা। উল্লেখ্য গানের কথা দিয়েছিলেন প্রয়াত শ্রী শ্যাম দেহাতি। সুর দিয়েছেন আর্য শর্মা। গোটা মিউজিক ভিডিওটি প্রডিউস করেছেন রাজীব রঞ্জন সিং। আপাতত কেশরী লাল যাদব নিজের এই গানের ভিডিওর সূত্র ধরেই চর্চার আলোয় রয়েছেন।

আরও পড়ুন -  পাগল করে দেয় পুরুষের লালসা, এই ওয়েব সিরিজটি সবচেয়ে সাহসী, দেখবেন না বাচ্চাদের সামনে

Latest News

অঞ্জনা সিংয়ের হট স্টাইল ক্যামেরার কাছে, এই ভিডিও দেখে পাগল হলেন তার ভক্তরা

অঞ্জনা সিংয়ের হট স্টাইল ক্যামেরার কাছে, এই ভিডিও দেখে পাগল হলেন তার ভক্তরা।  এখন ভোজপুরি সিনেমার নায়িকারা দারুন জনপ্রিয়তা পাচ্ছেন...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img