40 C
Kolkata
Monday, April 29, 2024

সাহসী ওয়েব সিরিজ রাতের অন্ধকারে দেখতে হবে, ভরপুর মজা আছে

Must Read

এখনকার সময়ে ব্যস্ততার মধ্যে একদম মানুষের হাতে সময় নেই। সেই রকম পরিস্থিতিতে হলে গিয়ে সিনেমা দেখার সময় সর্বদা থাকে না। সেই জন্যই এখনকার এই প্রজন্ম ক্রমাগত ঝুঁকছে ওয়েব সিরিজের কাছে।

বাড়িতে বসে অবসরে ফোনে বা টিভিতে সিনেমা অথবা ওয়েব সিরিজ দেখতেই বেশি পছন্দ তাদের। বলাই বাহুল্য, লকডাউনের পর থেকে এই ওবেব প্ল্যাটফর্মগুলির দর্শক সংখ্যা বেড়েছে বহু। সেক্ষেত্রে নিজেদের দর্শকদের ধরে রাখতে ওয়েব প্ল্যাটফর্মগুলিও একের পর এক বোল্ড ওয়েব সিরিজ নিয়ে হাজির হচ্ছে প্রতিদিন প্রায়।

আরও পড়ুন -  Joka Metro: জোকা মেট্রো ঘুরে দাঁড়াতে পারবে নতুন নিয়মে? যাত্রা শুরু হয়েছিল নরেন্দ্র মোদির হাত ধরে

প্লাটফর্মগুলির মধ্যে ‘উল্লু’ প্রথম। সম্প্রতি সেই প্ল্যাটফর্মেরই একটি সিরিজের বেশ কিছু বোল্ড ঝলক ভাইরাল। সেই সূত্র নিয়ে চর্চিত ‘জালেবি বাই’ (Jalebi bai)।

উল্লুর অন্যতম জনপ্রিয় ওয়েব সিরিজ ‘জালেবি বাই’। এর ৩’টি সিরিজই খুব জনপ্রিয় এখনকার দর্শকদের কাছে। সিরিজের মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যায় ঋদ্ধিমা তিওয়ারিকে। দর্শকমহলে পর্দার সাহসী অভিনেত্রী হিসেবেই বিপুল পরিচিতি পেয়েছে। বোল্ড জালেবি বাইয়ের চরিত্রে তার অভিনয় রীতিমতো উষ্ণতা ছড়ায় নেটমহলে।

আরও পড়ুন -  প্রকাশ্যে এমন কাজ, প্রিয়াঙ্কা চোপড়া-নিক, নেটদুনিয়া অবাক

এমনকি ঘাম ঝরায় ভক্তদের। ভুলেও এই সিরিজের দৃশ্য পরিবারের কোনো সদস্যদের সামনে কখনোই চালাবেন না। চালালে লজ্জা লাগবে।

এই ওয়েব সিরিজের গল্প এই রকম, সিরিজে ঋদ্ধিমা তিওয়ারি একজন লোভী মহিলা সে টাকার জন্য সব কিছু করতে রাজি হয়ে যান। সেক্ষেত্রে টাকার জন্য পর্দায় যেকোনো যার সাথে জালেবি ভাবিকে শারীরিক সম্পর্কে জড়াতে দেখা যায়।

তিনি দেওর, শ্বশুর এমনকি জামাইবাবু সকলের সাথেই শারীরিক সম্পর্কে জড়িয়েছেন এই সিরিজের পর্দায়। উল্লেখ্য, এই সিরিজে অভিনেত্রীকে একাধিক দৃশ্যে প্রয়োজনের থেকে অতিরিক্ত বোল্ড হতে দেখা গেছে।

আরও পড়ুন -  প্রেমিক বিজয় ভার্মা নিয়ন্ত্রণের বাইরে, তামান্না ভাটিয়ার সেক্সি লুক দেখে, সামনে এসেছে ভিডিও

সেইসব দৃশ্য দেখলে লজ্জা লাগবে যে দেখবে।এই মুহূর্তে সেই দৃশ্যেরই কিছু ঝলক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। তার সূত্র নিয়ে আপাতত চর্চায় পর্দার জালেবি ভাবি মানে ঋদ্ধিমা তিওয়ারি। উল্লেখ্য, এখনকার প্রজন্মের মধ্যে নেহাতই অপরিচিত নন এই অভিনেত্রী। ঋদ্ধিমা তিওয়ারির সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ দিলে সব কিছু স্পষ্ট হয়ে যাবে।

Latest News

Vande Metro Train: ছুটবে বন্দে মেট্রো ট্রেন এই শহরগুলিতে

Vande Metro Train: ছুটবে বন্দে মেট্রো ট্রেন এই শহরগুলিতে।  এবারে আসছে বন্দে মেট্রো, বন্দে ভারত ট্রেনের পর। ভারতীয় রেল শীঘ্রই...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img