31 C
Kolkata
Saturday, May 4, 2024

প্রেমিক বিজয় ভার্মা নিয়ন্ত্রণের বাইরে, তামান্না ভাটিয়ার সেক্সি লুক দেখে, সামনে এসেছে ভিডিও

Must Read

কিছু দিন ধরে মিডিয়ার পাতায় তামান্না ভাটিয়ার সাথে বিজয় বর্মার নাম প্রায়ই দেখা যাচ্ছে। নাম জড়িয়ে চর্চা চলছে মিডিয়া থেকে সাধারণমহলে। শোনা গেছে, একে অপরকে ডেট করছেন। বিভিন্ন জায়গায় একসাথে দেখা মিলছে তাদের। সেই ঝলক উঠে আসছে সোশ্যাল মিডিয়ার পাতাতেও।

তামান্না ভাটিয়ার সাম্প্রতিক বোল্ড ফটোশুট লুক দেখে নিজেকে সংযত রাখতে পারেননি অভিনেতা। অভিনেত্রীর শেয়ার করে নেওয়া পোস্টে কমেন্ট করেই জানিয়েছেন মনের ভাব। অভিনেতার কমেন্টই তাদের সম্পর্কের গুঞ্জনকে বাড়িয়ে দিয়েছে।

আরও পড়ুন -  সবজির কোরমা

খুব সম্প্রতি ‘ফার্স্ট লুক’ ম্যাগাজিনের হয়ে বোল্ড ফটোশুটে অংশ নিয়েছিলেন তামান্না ভাটিয়া। অ্যাস্থেটিক ‘পেরনিয়াস্ পপ-আপ শপ’এই নিজের এই সাম্প্রতিক ফটোশুটটি সেরেছেন অভিনেত্রী। সেখানেই বিভিন্ন ধরনের লাল ডিজাইনার পোশাকে দেখা মিলেছে অভিনেত্রীর।

ক্যামেরার সামনে তার প্রতিটি লুক ছিল নজরকাড়া।  নিজের ভক্তদের পাশাপাশি গোটা সোশ্যাল মিডিয়ার পাতাতেও নিজের এই সাম্প্রতিক লুক দিয়ে উষ্ণতা ছড়িয়েছেন। তার সেই লোকে মুগ্ধ হয়েছেন বিজয় বর্মাও। তার শেয়ার করে নেওয়া ভিডিওতে কমেন্টও করে দিয়েছেন তিনি। খুব স্বাভাবিকভাবেই তাদের প্রেমের গুঞ্জনকে বাড়িয়ে দিয়েছে।

আরও পড়ুন -  ছাপ পড়বে না বয়স বাড়লে ত্বকে, ৫ অভ্যাস

অভিনেত্রীর সাম্প্রতিক শেয়ার করে নেওয়া ফটোশুটের ভিডিওতে আগুন ও দমকল ইমোজি দিয়েছেন অভিনেতা। ইমোজি গুলির মাধ্যমে নিজের মনের ভাব প্রকাশ করেছেন প্রকাশ্যে, যা রীতিমতো শোরগোল ফেলেছে গোটা মিডিয়ার পাতায়।

 এই প্রসঙ্গে নিজেদের সম্পর্ক নিয়ে এখনো পর্যন্ত প্রকাশ্যে কোন মন্তব্য করতে দেখা যায়নি এই দুই প্রথম সারির তারকাকে। উল্লেখ্য , খুব সম্প্রতি ‘এলি গ্রাজুয়েটস্ ২০২২’এ দেখা মিলেছে এই দুই তারকারই। অ্যাওয়ার্ড অনুষ্ঠানের শেষে ফটোসেশনের সময়ও তাদের দুজনকে একসাথে দেখা গিয়েছে ক্যামেরার সামনে। সেই ঝলকও আপাতত ভাইরাল নেটদুনিয়ায়।

 সম্প্রতি অভিনেত্রীকে ‘প্ল্যান এ প্ল্যান বি’র পাশাপাশি ‘বাবলি বাউন্সার’এ দেখা গিয়েছে মুখ্য ভূমিকায়। খুব শীঘ্রই বিজয় বর্মাকে কারিনা কাপুরের বিপরীতে ‘দ্যা ডিভোসান অফ সাসপেক্ট এক্স’এ অভিনয় করতে দেখা যাবে।

আরও পড়ুন -  Riya Chakraborty: আবুধাবিতে ভ্রমণের অনুমতি পেলেন, রিয়া

Latest News

Web Series: মালাই পার্ট-2 ওয়েব সিরিজ ঘনিষ্ঠ দৃশ্যে ভরা, একা একা দেখবেন

Web Series: মালাই পার্ট-2 ওয়েব সিরিজ ঘনিষ্ঠ দৃশ্যে ভরা, একা একা দেখবেন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব সিরিজ! আজকের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img