40 C
Kolkata
Thursday, April 25, 2024

Rabindra Jadeja: রবীন্দ্র জাদেজার মাঠে ফেরা নিশ্চিত হল, রানের বৃষ্টি করবেন এই দলের বিরুদ্ধে

পৃথিবী বিখ্যাত অলরাউন্ডার ভারতীয় ক্রিকেটার রবীন্দ্র জাদেজা

Must Read

অবশেষে ক্রিকেটের ২২ গজে প্রত্যাবর্তন করতে চলেছেন ভারতের তারকা অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা। গত বছর এশিয়া কাপের মেগা আসর থেকে চোটের কারণে ছিটকে গিয়েছিলেন।

এশিয়া কাপের প্রথম দুটি ম্যাচ খেলার পর হাঁটুতে চোট পান। টুর্নামেন্ট মাঝপথে ছেড়ে দেশে ফেরেন তিনি। চোট কাটিয়ে উঠতে না পারায় ২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপের আসরও মিস করেছেন ভারতের এই তারকা ক্রিকেটার।

আরও পড়ুন -  Sara Ali Khan: সারা আলি খান বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন, সাইফ আলি খানের জামাই এই ক্রিকেটার হতে চলেছেন

 ক্রিকেট জগতে রবীন্দ্র জাদেজার দিনক্ষণ ঠিক করল ভারতীয় ক্রিকেট বোর্ড। বোর্ডের তরফ থেকে জানানো হয়েছে, আসন্ন অস্ট্রেলিয়ার বিপক্ষে চার ম্যাচের টেস্ট সিরিজে ভারতীয় দলে প্রত্যাবর্তন করবেন রবীন্দ্র জাদেজা।

তার আগে ফিটনেস টেস্ট দিতে হবে ভারতীয় এই অলরাউন্ডারকে। জানা গেছে, ফিটনেস প্রমাণ করতে রবীন্দ্র জাদেজাকে সৌরাষ্ট্রের হয়ে ২২ জানুয়ারি তামিলনাড়ুর বিরুদ্ধে একটি রঞ্জি ট্রফি ম্যাচ খেলতে হবে। সেখানে নিজেকে ফিট হিসেবে প্রমাণ করতে পারলে জাতীয় দলে প্রত্যাবর্তনের সুযোগ পাবেন।

আরও পড়ুন -  Saba Karim: T20 দল থেকে বাদ দেওয়া উচিত, বিরাট-রোহিতকে, ভারতের প্রাক্তনীর মন্তব্য

জানিয়ে রাখি, ভারতীয় ক্রিকেটার রবীন্দ্র জাদেজা একজন পৃথিবী বিখ্যাত অলরাউন্ডার। কিলার বোলিংয়ের পাশাপাশি ধ্বংসাত্মক ব্যাটিং করতে পারদর্শী তিনি। একাধিক ম্যাচে ভারতের পরাজয়ের মুখ থেকে জয়ের গণ্ডি পার করিয়েছেন ভারতীয় এই প্লেয়ার।

আরও পড়ুন -  শব্দবাজি ফাটাতে গিয়ে মৃত্যু হল এক স্কুলছাত্রীর

এখনও পর্যন্ত টিম ইন্ডিয়ার হয়ে ৬০টি আন্তর্জাতিক টেস্ট ম্যাচ খেলেছেন। ২৪২ উইকেটের পাশাপাশি ৩টি শতক সহ ২৫২৩ রান করেছেন। উল্লেখ্য, ভারতের মাটিতে অন্যতম সফল বোলার তিনি। ক্রিকেট বিশেষজ্ঞরা মনে করছেন, আসন্ন অস্ট্রেলিয়া সিরিজে রোহিত শর্মার প্রধান অস্ত্র হয়ে উঠতে পারেন।

Latest News

কথা দিয়েছিলো ফিরে আসবে!

কথা দিয়েছিলো ফিরে আসবে! সূর্য ডুবে গেল পশ্চিম আকাশে, তারা জ্বলে উঠেছে রাতের আকাশে। চাঁদের আলোয় ঝিকিমিকি করে পৃথিবী, কিন্তু তোমার অভাব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img