38 C
Kolkata
Friday, May 3, 2024

এই যুবতী, ‘পাতলী কামারিয়া’ গানে নাচতে গিয়েই পড়ে গেলেন, নেটদুনিয়া হাসছে, ভিডিও দেখে

Must Read

সোশ্যাল মিডিয়া আজকের প্রজন্মের কাছে বিনোদনের অন্যতম জনপ্রিয় মাধ্যম। প্রতিদিন প্রতিমুহূর্তে একাধিক ভিডিও কিংবা ছবি ভাইরাল হচ্ছে।

বেশিরভাগই নেটনাগরিকদের বিনোদনের স্বার্থে ভাইরাল হয়ে থাকে। কিছু ভিডিও ভাইরাল হতে দেখা যায়, যা দেখে হাসি থামানোই মুশকিল হয়ে পড়ে। স্বাভাবিকভাবেই সেই ধরনের ভিডিও নিমেষের মধ্যে ভাইরাল হয়। সম্প্রতি তেমনি একটি হাস্যকর ভিডিও সোশ্যাল মিডিয়ার পাতায় ভাইরাল।

আরও পড়ুন -  কার্ভি ফিগার দেখালেন Nora Fatehi, স্পষ্ট অন্তর্বাস, স্বচ্ছ কালো পোশাকে, তোলপাড় ইন্টারনেট, VIDEO

সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওটি ইনস্টাগ্রামের মাধ্যমে ছড়িয়ে পড়েছে নেটনাগরিকদের একাংশের মাঝে। ‘আশিশ বাবু’ নামের ইনস্টা অ্যাকাউন্ট থেকেই ভাইরাল হয়েছে ভিডিওটি।

ভিডিওতে এক যুবতীকে ট্রেন্ডিং গান ‘পাতলী কামারিয়া’র তালে ভিডিও বানাতে দেখা গিয়েছে। সেই ভিডিও বানাতে গিয়েই ঘটেছে বিপত্তি। যে ম্যাটাডরের উপর উঠে রিল ভিডিও বানাচ্ছিলেন, সেখান থেকেই নাচতে গিয়ে পা পিছলে পড়ে যান যুবতী। সেই দৃশ্যই এখন একাংশের হাসির কারণ।

আরও পড়ুন -  Aradhya Bachchan: আরাধ্যা মাতৃভাষাতেই বক্তব্য দিলো, প্রশংসা নেটিজেনদের

উল্লেখ্য, এই যুবতী যেখানে নিজের এই রিল ভিডিওটি বানাতে গিয়ে এমন বিপত্তি ঘটিয়েছেন! সেখানে ঐ সময়ে উপস্থিত ছিলেন এলাকার আরও বেশ কয়েকজন জনতা। এই দৃশ্য দেখে নিজেদের হাসি সংযত রাখতে পারেননি।

 

View this post on Instagram

 

A post shared by Ashish Babu (@ashish_babu_12)

এই গোটা দৃশ্যটিই কোন এক ব্যক্তি নিজের ফোনের ক্যামেরায় বন্দি করে তা শেয়ার করে নিয়েছিলেন সোশ্যাল মিডিয়ার পাতায়। এখন সেটিই উল্লেখ্য ইনস্টা অ্যাকাউন্টের মাধ্যমে ছড়িয়ে পড়েছে নেটনাগরিকদের একাংশের মাঝে।

আরও পড়ুন -  Income Tax: পশ্চিমবঙ্গে আয়কর দপ্তরের অভিযান

Latest News

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ।  Web Series টি ১৮+ উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img