32 C
Kolkata
Wednesday, May 15, 2024

প্রকাশ্যে এমন কাজ, প্রিয়াঙ্কা চোপড়া-নিক, নেটদুনিয়া অবাক

Must Read

প্রিয়াঙ্কা চোপড়া প্রথম সারির অভিনেত্রী। বলিউডের পাশাপাশি হলিউডেও তার জনপ্রিয়তা। আমেরিকান গায়ক নিক জোনাসের সাথে বিয়ের পর সেই পরিচিতি বেড়েছে দ্বিগুণ। সোশ্যাল মিডিয়ার পাতায় কিংবা ভক্তদের মাঝে তারকা জগতের অন্যতম জনপ্রিয় পাওয়ার কাপেল হিসেবেই পরিচিত তারা। কারণে অকারণে নেটমাধ্যমে চর্চায় থাকেন তারা। চলতি বছরেই সারোগেসির মাধ্যমে অভিভাবক হয়েছেন এই তারকা জুটি।

আরও পড়ুন -  Malaika Arora: আসল সত্যি প্রকাশ পেল, লম্বা হতে চাইলে করতে হবে এই ব্যায়াম, মালাইকার মতন

 এই মুহূর্তে নিজেদের একটি ভাইরাল হওয়া ভিডিওর সূত্র ধরেই সোশ্যাল মিডিয়ার পাতায় নেটনাগরিকদের মাঝে চর্চায় তারকা জুটি।

যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে একে অপরকে ক্যামেরার সামনে চুম্বন করতে দেখা গিয়েছে তাদের। কোন একটি রেস্তোরাঁতেই তোলা হয়েছিল ভিডিওটি। অভিনেত্রীর ৪০ বছরের জন্মদিনের পার্টি ছিল এটি। সেই ভিডিওতেই একে অপরের প্রতি প্রেম জাহির করেছেন তারা। এই ভাইরাল হওয়া ভিডিওতে অভিনেত্রীর মাও উপস্থিত ছিলেন। নিক জোনাসের সাথে নাচতেও দেখা গিয়েছে তাকে। এমনকি ভিডিওতে এও দেখা গিয়েছে, অভিনেত্রী আকাশভরা আতশবাজির মেলাও সমুদ্র সৈকতে দাঁড়িয়ে উপভোগ করছেন নিকের সাথে।

ইনস্টাগ্রামের মাধ্যমে এই তারকা জুটির এই ভিডিওটি শেয়ার হওয়া মাত্রই, তা ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। এই ভিডিওটি নেটনাগরিকদের নজরে আসা মাত্রই তারা তাদের প্রিয় তারকা জুটিকে নিয়ে চর্চা শুরু করে দিয়েছেন। তার ঝলক সোশ্যাল মিডিয়ার পাতাতেই মিলবে।

আরও পড়ুন -  করোনার সর্বগ্রাসী আতঙ্কের মধ্যেও বলিউড থেকে এল একটি ভালো খবর, করোনামুক্ত হলেন sonu sood

Latest News

Team India New Coach: দ্রাবিড় যাওয়ার পথে, নতুন কোচের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে BCCI

Team India New Coach: দ্রাবিড় যাওয়ার পথে, নতুন কোচের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে BCCI.  টিম ইন্ডিয়ায় বড় পরিবর্তন আসতে চলেছে। ভারতীয়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img