35 C
Kolkata
Wednesday, May 15, 2024

নতুন ওয়েব সিরিজ ‘অনোখা রিশতা’, প্রতি সেকেন্ডে আছে ভরপুর যৌন দৃশ্য, Bold Web Series

এই মুহূর্তে প্রাইম প্লে ওয়েব প্ল্যাটফর্মে খুব জনপ্রিয় হয়েছে

Must Read

বহু দিন পর শেষ পর্যন্ত ওয়েব সিরিজ প্লাটফর্ম প্রাইম প্লে তে চলে এসেছে বহুল প্রত্যাশিত ওয়েব সিরিজ আনোখা রিশতা। ১৪ আগস্ট এই ওয়েব সিরিজের স্টিমিং শুরু হয়েছে। অনন্য গল্পর জন্যই এই ওয়েব সিরিজ সম্প্রতি বেশ জনপ্রিয়তা পেলো।

ভিন্ন ধরনের কাহিনী, এই ওয়েব সিরিজের বোল্ড দৃশ্যের কারণে ট্রেলার প্রকাশের পর থেকেই সোশ্যাল মিডিয়াতে চর্চার মধ্যে আনোখা রিশতা ওয়েব সিরিজটি। অভিনেত্রী রোহি রোহে অভিনীত এই ওয়েব সিরিজটি কিছুদিন যাবত সোশ্যাল মিডিয়াতে চর্চার মধ্যে ছিল।

আরও পড়ুন -  শরীরী খেলায় মাতলেন নির্লজ্জ বুড়ো কমবয়সী যুবতীর সঙ্গে, ঘরের দরজা বন্ধ করে দেখুন ওয়েব সিরিজটি

অভিনেত্রী ওয়েব সিরিজ প্লাটফর্মে নতুন হলেও অভিনয়ের একটা দক্ষতার পরিচয় দিয়েছেন। এই ওয়েব সিরিজের ট্রেলার থেকে এই বিষয়টি একেবারে স্পষ্ট হয়।তাঁর সমস্ত বোল্ড দৃশ্যে অভিনয় সত্যি সকলকে চমকে দিয়েছে। এই সমস্ত দৃশ্যে অভিনয় করা সবার পক্ষে খুব একটা সহজ নয়, তিনি অবলীলাক্রমে এই সমস্ত ওয়েব সিরিজে দারুণভাবে অভিনয় করে দেখিয়ে দিলেন। অভিনেত্রী অভিনীত চরিত্রটি ভিউয়ারদের মধ্যে বেশ জনপ্রিয় হয়েছে, ভারতীয় ওয়েব সিরিজ জগতে এই অভিনেত্রী আলাদা পরিচয় দিয়েছে।

আরও পড়ুন -  কালী মন্দিরের উদ্বোধন করেন পাণ্ডেশ্বরের বিধায়ক জিতেন্দ্র তিওয়ারি

আপনারা এই ওয়েব সিরিজের ট্রেলার দেখতে পাচ্ছেন। এই ওয়েব সিরিজে যেমন একাধিক বোল্ড দৃশ্য দেখতে পাবেন, সেই রকম পাবেন সাসপেন্স ড্রামা সাথে দারুন ইমোশন। মোট কথা এই ওয়েব সিরিজ একটা পাওয়ার প্যাক ওয়েব সিরিজ।

আরও পড়ুন -  Twitter: টুইটার ব্যবহারকারীরা সমস্যার সম্মুখীন হচ্ছেন, লগইন করতে

সিরিজের অ্যাকশন সিকোয়েন্স পছন্দ হবে। প্রাইম প্লে প্লাটফর্মে এই মুহূর্তে এই ওয়েব সিরিজ স্ট্রিম করা হচ্ছে। এই আনোখা রিশতা ওয়েব সিরিজের মাধ্যমে নতুন করে এই ওয়েব সিরিজ দুনিয়ায় প্রবেশ করেছে প্রাইম প্লে।

Latest News

Monami Ghosh: ব্যাকলেস লেহেঙ্গা চোলিতে আবার আকর্ষণ করলেন মনামী, গ্ল্যামার চুঁইয়ে পড়ছে

Monami Ghosh: ব্যাকলেস লেহেঙ্গা চোলিতে আবার আকর্ষণ করলেন মনামী, গ্ল্যামার চুঁইয়ে পড়ছে।  মনামী একজন উজ্জ্বল নক্ষত্র বাংলার অভিনয় দুনিয়ায়। তার...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img