32 C
Kolkata
Monday, May 13, 2024

মাত্র ৫১ হাজার টাকায়, ১০০ কিমি মাইলেজের ইলেকট্রিক স্কুটার, ফির্চাস গুলি দেখুন

রাফতার গ্যালাক্সি ইলেক্ট্রিক স্কুটার, মাস তিনেক আগে লঞ্চ করা হয়েছিল

Must Read

মাত্র ৫১ হাজার টাকায়,১০০ কিমি মাইলেজের ইলেকট্রিক স্কুটার, ফির্চাস গুলি দেখুন।

এখন ভারতের বাজারে জ্বালানি তেলের দাম ঊর্ধ্বমুখীর কারণে পেট্রোল ও ডিজেল চালিত গাড়ির চাহিদা কম হচ্ছে। পরিবর্তে ইলেকট্রিক গাড়ি, বাইক এবং স্কুটারের চাহিদা দিন দিন বাড়ছে।

ভারতের বাজারে গ্রাহকদের চাহিদার কথা মনে করে ইতিমধ্যে একাধিক কোম্পানি তাদের চিরাচরিত পেট্রোল বা ডিজেল ইঞ্জিনের গাড়ি নির্মাণ বন্ধ রেখে, এখন ইলেকট্রিক গাড়ি নির্মাণের উপর জোর দিয়েছে। একাধিক নতুন কোম্পানি দুর্দান্ত ফির্চাস সহ এখন ভারতের বাজারে ইলেকট্রিক স্কুটার লঞ্চ করেছে।

আরও পড়ুন -  Ranveer-Alia Controversy: রণবীর পর্দায় আলিয়ার সাথে চূড়ান্ত ঘনিষ্ঠ

এমন একটি দুর্ধর্ষ টেকনোলজির সাথে পরিচয় করিয়ে দিতে চলেছি, যেটি জানার পর ইলেকট্রিক গাড়ির ব্যাটারি ব্যাক-আপ নিয়ে কখনও দুশ্চিন্তায় পড়বেন না। দুর্দান্ত এই ইলেকট্রিক স্কুটারে একবার সম্পূর্ণ চার্জ করলে 100 কিলোমিটার মাইলেজ পাবেন।

আরও পড়ুন -  Lakshi Puja: জন মানব শুন্য গ্রামে লক্ষী পূজা !

রাফতার গ্যালাক্সি ইলেক্ট্রিক স্কুটারের কথা বলা হয়, ভারতের বাজারে মাস তিনেক আগে লঞ্চ করা হয়েছিল কম দামের এই ইলেকট্রিক স্কুটারটি। কোম্পানির তরফ থেকে স্কুটারটির দাম নির্ধারণ করা হয়েছিল 51,741 টাকা। ভারতের সবচেয়ে কম দামের ইলেকট্রিক স্কুটারগুলির মধ্যে এটি একটি।

আরও পড়ুন -  ‘পাঠান’এর গানে উদ্দাম নাচ যুবতীর, কলকাতার নিউ মার্কেটে, লোকের সামনেই, VIRAL VIDEO

রাফতার গ্যালাক্সি ইলেক্ট্রিক স্কুটারের অবিশ্বাস্য বৈশিষ্ট্য সম্পর্কে বলি, এতে আপনি লিথিয়াম আয়ন-এর 64V/30Ah ক্যাপেসিটিওয়ালি বিদ্যুৎ প্যাক দেখতে পাবেন। যেটা সম্পূর্ণ চার্জ হতে মাত্র 4 ঘন্টা সময় লাগবে। এই গাড়িতে ডিজিটাল ওডোমিটার, ব্যাটারি ইন্ডিকেটর, ইউএসবি পোর্ট এবং ওয়েদার আপডেটের মত দুর্দান্ত সুবিধা রয়েছে।

Latest News

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন।  Web Series গুলি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img