27 C
Kolkata
Monday, May 13, 2024

শরীরী খেলায় মাতলেন নির্লজ্জ বুড়ো কমবয়সী যুবতীর সঙ্গে, ঘরের দরজা বন্ধ করে দেখুন ওয়েব সিরিজটি

এখনকার সময়ে নিষিদ্ধতার মাদকতায় বুঁদ নেটভক্তরা। অ্যাডাল্ট ওয়েব সিরিজ দেখতে দারুন পছন্দ করছেন।

Must Read

এই ওয়েব সিরিজ ১৮ + উদ্ধের জন্য। এই সময়ে সিনেমা ও সিরিয়ালের সাথে গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। কারণ প্রযুক্তির সঙ্গে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন সকলে ইন্টারনেটের মাধ্যমে নানান ধরনের ওয়েব সিরিজ দেখতে পছন্দ করছেন।

এখানে বাংলা, হিন্দি ও অন্যান্য আঞ্চলিক ভাষার কিছু ওয়েব সিরিজ টেক্কা দিচ্ছে বড় বাজেটের সিনেমাকে। করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সব ধরনের মানুষ। সেই সাথে পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে একাধিক প্ল্যাটফর্মের।
ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, প্রাইম শট ও কোকু ইত্যাদি জায়গায় প্রায় রোজ কিছু না কিছু ওয়েব সিরিজ রিলিজ হচ্ছে।

আরও পড়ুন -  Facebook Trinamool Family: ফেসবুক তৃণমূল পরিবার - ফ্যামের উদ্যোগে, বিনামূল্যে চক্ষু পরীক্ষা শিবির

এইগুলো যৌনতায় ভরা ওয়েব সিরিজ। আবার এর জনপ্রিয়তা কম নয়। নিষিদ্ধতার মাদকতায় বুঁদ নেটভক্তরা। প্রত্যেকটি ইরোটিক ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখেন। এই ধরনের সমস্ত ওয়েব সিরিজের হট সিন দেখে এই অল্প ঠান্ডায় ঘাম দিতে পারে।

আরও পড়ুন -  Metros: সপ্তমী, অষ্টমী, নবমীতে ২০৪টি মেট্রো চলবে দশমীতে ১৩৮টি মেট্রো চলবে

কি এই সব ওয়েবসিরিজ?

সম্প্রতি প্রাইম প্লে অ্যাপে রিলিজ করেছে নতুন একটা ওয়েব সিরিজ। এটা দেখে রাতের ঘুম চলে যাবে আপনার। নতুন এই ওয়েব সিরিজের নাম, ‘কুওয়ারী চিখ‘। সিরিজের ট্রেলার কিছুদিন আগেই রিলিজ হয়েছে।

আরও পড়ুন -  Aadhaar Card: আধার কার্ড, বিনামূল্যে পরিষেবা পাওয়ার শেষ তারিখ ১৪ই মার্চ

এখানে এক নির্লজ্জ বুড়োর শারীরিক খিদে এবং পরকীয়া সম্পর্ক দেখানো হয়েছে। এরপর এমন কিছু হবে, যেটা দেখলে সকলের রাতের ঘুম চলে যাবে। হিন্দি এবং তামিল ভাষায় রিলিজ করেছে। এই সিরিজটি দেখতে হলে ‘প্রাইমপ্লে’-এর সাবস্ক্রিপশন চার্জ দিয়ে দেখতে হবে।

Latest News

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন।  Web Series গুলি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img