41 C
Kolkata
Sunday, April 28, 2024

MS Dhoni: আরও একটি লাক্সারি গাড়ি ধোনির সংগ্রহে যুক্ত, নম্বর প্লেটে আছে দারুন বিশেষত্ব

গাড়িটির বৈশিষ্ট্য সম্পর্কে বলি, গাড়িটি ০ থেকে ১০০ কিলোমিটার গতি তুলতে মাত্র ৪.৫ সেকেন্ড সময় নেয়।

Must Read

মহেন্দ্র সিং ধোনি সর্বকালের সেরা উইকেট রক্ষকদের মধ্যে একজন। আবার সর্বকালের সেরা ফিনিশারদের তালিকার শীর্ষস্থানে রাখা হয়েছে বারবার। পৃথিবীর একমাত্র অধিনায়ক, যার নেতৃত্বে বিশ্ব ক্রিকেট নিয়মক সংস্থা কর্তৃক আয়োজিত সমস্ত প্রকার টুর্নামেন্ট জিতেছে।

২০১৯ সালে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেও সোশ্যাল মিডিয়ায় তাঁর পদচারণা কমেনি।

২০২৩ আইপিএলে তাঁর নেতৃত্বে পঞ্চম বারের জন্য শিরোপা ঘরে তুলেছে চেন্নাই সুপার কিংস। এছাড়া, ২০২৪ সালে অনুষ্ঠিত হতে চলা আইপিএলের মেগা আসরে চেন্নাইয়ের নেতৃত্ব তাঁর হাতে থাকবে বলে জানিয়ে দেওয়া হয়েছে দলের তরফ থেকে।

আরও পড়ুন -  কমবয়সী যুবতী তুমুল নাচ করলেন, ‘তেরে ইশক মে নাচেঙ্গে’ গানে, ভাইরাল ভিডিও

স্বাভাবিকভাবেই তাঁর নাম সংবাদ শিরোনামে রয়েছে। অনেকেই মনে করছেন, এটাই মহেন্দ্র সিং ধোনির জন্য শেষ আইপিএল টুর্নামেন্ট হবে। বর্তমানে মহেন্দ্র সিং ধোনি সংবাদ শিরোনামে রয়েছেন সম্পূর্ণ ভিন্ন কারণে।

সম্প্রতি, সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত একটি ভিডিওতে মহেন্দ্র সিং ধোনিকে সম্পূর্ণ অন্য মেজাজে দেখা গেছে। মহেন্দ্র সিং ধোনিকে একটি লাক্সারি গাড়ি ড্রাইভ করতে দেখা গেছে। সূত্রে পাওয়া খবর অনুসারে, মহেন্দ্র সিং ধোনি তাঁর সংগ্রহে যুক্ত করেছেন আরও একটি সুপারকার। ব্ল্যাক কালারের মার্সিডিস বেঞ্জ জি ক্লাস (SUV) যুক্ত হলো তাঁর সংগ্রহশালায়।

আরও পড়ুন -  Aadhaar Card: কি কি করতে পারবেন পরিবর্তন অনলাইনে আধার কার্ডে, অফলাইনেই হবে কি আপডেট? বিস্তারিত জানুন

লাক্সারি এই গাড়িটির বৈশিষ্ট্য সম্পর্কে বলি, গাড়িটি ০ থেকে ১০০ কিলোমিটার গতি তুলতে মাত্র ৪.৫ সেকেন্ড সময় নেয়। গাড়িটি সর্বোচ্চ ২৫০ কিলোমিটার গতিতে ছুটতে সক্ষম বলেও জানা গেছে। গাড়িটির যদি দামের কথা বলি তবে গোপন সূত্রে পাওয়া খবর অনুযায়ী জানা গেছে, গাড়িটি ৩.৩ কোটি টাকায় ক্রয় করেছেন মহেন্দ্র সিং ধোনি।

আরও পড়ুন -  Nature lesson Camp: লেইতি নদীর পাশে শুরু হলো প্রকৃতি পাঠ শিবির

দুর্দান্ত বৈশিষ্ট্য নয়, গাড়িটির নম্বর প্লেটেও রয়েছে বিশেষত্ব। দেখলে বুঝতে পারবেন, গাড়িটির নম্বর প্লেটের শেষ চারটি সংখ্যা ০০০৭। তার কারণ, মহেন্দ্র সিং ধোনি ৭ সংখ্যাটি বিশেষভাবে পছন্দ করেন। স্পেশাল অর্ডারে গাড়ির নম্বর সংযুক্ত করেছেন।

Latest News

Dance Video: মুসকান বেবির গোলাপি পোশাকে উদ্দাম নাচ, ভরা মঞ্চ কেঁপে গেল

Dance Video: মুসকান বেবির গোলাপি পোশাকে উদ্দাম নাচ, ভরা মঞ্চ কেঁপে গেল।   নাচের দুনিয়ায় মুসকান বেবি অন্যতম নাম। তিনি ভরা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img