37 C
Kolkata
Saturday, May 18, 2024

Koel Mallick : কোয়েল মল্লিকের বাড়িতে নতুন সদস্য আসছে

Must Read

একদিকে পুজো পুজো আভাস, অন্যদিকে মল্লিক বাড়িতে বিবাহের পূর্বাভাস। এবছর দুর্গাপুজোতে মল্লিক বাড়িত শুধু ঢাকের বাদ্যি নয় এবারে বিয়ের ফুল ফুটতে চলেছে মল্লিক বাড়িতে। কারন এই পুজোতেই সাতপাকে বাঁধা পড়তে চলেছেন টলিউড নায়িকা কোয়েল মল্লিকের খুঁড়তুতো ভাই দেবজয় মল্লিক। আগামী ৮ অক্টোবর বিয়ে করবেন কোয়েল মল্লিকের খুড়তুতো ভাই দেবজয় মল্লিক। যাঁকে এই মুহূর্তে সর্বজয়া ধারাবাহিকে দেখা যাচ্ছে। হ্যাঁ, দেবজয় নিজেও একজন টেলি অভিনেতা। ‘সর্বজয়া’ ধারাবাহিকে নেগেটিভ চরিত্রে অভিনয় করছেন।

আরও পড়ুন -  ব্রেকের পর নতুন ওয়েব সিরিজ দিয়ে কামব্যাক সকলের প্রিয়, বাহামনির

অভিনেতার বেটার হাফের নাম রূপশ্রী চক্রবর্তী। তিনি অবশ্য অভিনয় পেশার সাথে যুক্ত নয় তিনি একজন পেশায় নিউট্রিশনিস্ট। রুপশ্রী তাঁর হবু ননদ, কোয়েলের সঙ্গে ভারি বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। টলিউডের বহু তারকার ফিটনেসের দায়িত্বে রয়েছেন রূপশ্রী।জানা গিয়েছে দেবজয় আর রূপশ্রীর প্রেম করে নয় বরং সম্বন্ধ করে বিয়ে হচ্ছে। আর এই সমন্ধ বহু বছর আগের। রূপশ্রী কলেজে পড়বার সময় থেকেই দেবজয়ের সাথে বিয়ের পাকা কথা হয়। সাত বছর ধরে একে অপরকে চেনেন দুজনে। প্রথমে বন্ধুত্ব তারপর প্রেমের সম্পর্কে আবদ্ধ হন। রূপশ্রী-দেবজয় দীর্ঘ অপেক্ষার পর এই পুজোয় সাত পাকে বাঁধা পড়বেন। এক সাংবাদমাধ্যমকে রূপশ্রী জানিয়েছেন, করোনা পরিস্থিতি তাই সব নিয়মবিধি মেনেই হবে তাঁদের বিয়ের অনুষ্ঠান হবে। বিয়েতে আমন্ত্রিতদের সুরক্ষার সবরকম ব্যবস্থা করা হয়েছে। মল্লিক বাড়ির ছেলের বিয়ে বলে কথা, তাই এই নিমন্ত্রিত লিস্ট টা বেশ বড়ো হবে। থাকবে টলিপাড়ার তারকারা। জানা গিয়েছে, ৮ অক্টোবর গোলপার্কে এই বিয়ের অনুষ্ঠান হবে, দু-দিন পর ১০ অক্টোবর চারু মার্কেটের মল্লিক বাড়িতে বসবে বৌভাতের আসর। উল্লেখ্য দেবজয় শুধু ‘সর্বজয়া’ নয়, এর আগে ‘প্রথমা কাদম্বিনী’, ‘সরস্বতীর প্রেম’, ‘চিরদিনই আমি য়ে তোমার’, ‘সীমানা পেরিয়ে’-এর মতো ধারাবাহিকে অভিনয় করেছেন।

আরও পড়ুন -  অভিনেত্রী Srabanti Chatterjee, ছবি শেয়ার করলেন সমুদ্রের কাজ থেকে, কি ভাবছেন?

Latest News

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img