37 C
Kolkata
Friday, May 3, 2024

অপরাজিতা আঢ্যে বসন্তের গানে কোমর দোলালেন, ঝড় সোশ্যাল মিডিয়ায়

Must Read

 জনপ্রিয় ধারাবাহিক হল ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’। নাম ভূমিকায় অভিনয় করছেন অপরাজিতা আঢ্য। এছাড়াও রয়েছেন দেবশঙ্কর হালদার, শ্রী, রত্না ঘোষালের মতো জনপ্রিয় তারকারা। দর্শকমহলে এখন লক্ষ্মী কাকিমা রীতিমত সুপারহিট। পর্দার লক্ষ্মী কাকিমা একজন ভালো অভিনেত্রী হওয়ার পাশাপাশি একজন ভালো নৃত্যশিল্পীও বটে, তা জানতে বাকি নেই কারোরই।

বসন্তে দোলযাত্রার আগেই লক্ষ্মী কাকিমার চরিত্রের সাজেই সেটের মধ্যে নৃত্য পরিবেশন করলেন অপরাজিতা আঢ্য। বসন্তের গানেই নাচলেন তিনি। নিজের ইনস্টাগ্রামের পাতায় সেই ভিডিও শেয়ার করে নিয়েছেন নিজেই। ভিডিওতে লক্ষ্মী কাকিমাকে ‘বসন্ত এসে গেছে’এর তালে নৃত্য পরিবেশন করতে দেখা গিয়েছে। তবে সেই গান গেয়েছেন শ্রী নিজে।

আরও পড়ুন -  পুলিশের জালে ধৃত তিন মাদক সরবরাহকারি, ৫ গ্রাম মাদক উদ্ধার

অভিনেত্রী এই নাচের ভিডিও শেয়ার করার পর থেকেই তা রীতিমতো ভাইরাল হয়েছে। এই ভিডিওতে অভিনেত্রীর সাথে নাচতে দেখা গিয়েছে ধারাবাহিকে তার বড় ছেলের বউ সোনা ও মেজো দেওরের স্ত্রীকে। তারাও রীতিমত ছন্দ মিলিয়ে অভিনেত্রীর সাথে নেচেছেন। সকলেই শুটিংয়ের ফাঁকে বানিয়েছেন এই ভিডিওটি, তা স্পষ্ট। তবে এই প্রথম নয়, এর আগেও একাধিকবার একসাথে ইনস্টারিল বানাতে দেখা গিয়েছে তাদের। সম্প্রতি তাদের এই রিল ভিডিও ভাইরাল হওয়ার পর থেকেই প্রশংসার ঝড় বয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়।

অভিনয়ের ব্যস্ততার মাঝেও অপরাজিতা আঢ্য একেবারে ফিট রেখেছেন নিজেকে। অভিনয়ের পাশাপাশি সমানতালে চালিয়ে যাচ্ছেন নাচও। অভিনেত্রীর নিজস্ব একটি নাচের স্কুলও রয়েছে, যেখানে তিনি তার একাধিক ছাত্র-ছাত্রীকে নাচ শেখান। সেই নাচ শেখানোর টুকরো টুকরো দৃশ্য প্রায়ই ভাইরাল হতে দেখা যায়, যা দেখতে পছন্দ করেন তার অনুরাগীরাও। বলাই বাহুল্য, এই অভিনেত্রী নিজের অভিনয় দক্ষতার জোরে প্রতিপদে টেক্কা দেন বর্তমানের অভিনেতা-অভিনেত্রীদের।

আরও পড়ুন -  Dance Video: সুন্দরী যুবতীর পাহাড়ি পরিবেশে অসাধারণ নাচ, ‘দাইয়া দাইয়া দাইয়া রে’, ভিডিও দেখুন

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img