31 C
Kolkata
Friday, May 17, 2024

Helping Hand: অসহায় বাচ্চাদের সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন গায়িকা নেহা কক্কর, তারপরই বিপত্তি

Must Read

একদিন নেহা গানের জগতে প্রতিষ্ঠার জন্য বেশ কষ্ট করতে হয়েছিল। নেহার বাবা আরো দুই ভাই বোনকে খুব কষ্ট করে মানুষ করেছেন। নিজের স্ট্রাগেলের সময় নেহাকে ভোজনগীতি ও গাইতে হয়েছে। এই শিল্পী নেটিজেনদের হাত ধরেই একদিন গানের সফরে এসেছিলেন। তাই তিনি আপকামিং গায়ক গায়িকাদের স্ট্রাগেল বুঝতে পারেন। নেহার মন সত্যি কুইনের মতো দয়ালু বললে কিছু কম নয়।

আরও পড়ুন -  রূপে মুগ্ধ ক্যপ্টেন কোহলি, শুরু করলেন নাচ ! রইলো ভিডিও, কার জন্য নাচ করলেন ?

এই মানসিকতা থেকে সম্প্রতি গরীব অসহায় বাচ্চাদের সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন গায়িকা নেহা কক্কর। কিন্তু তার ফল হল বেশ ভয়ঙ্কর। মাত্র কিছুক্ষণের মধ্যেই অতিরিক্ত লোকের চাপে ফেঁসে যান অভিনেত্রী। তাঁর ওপরে রীতিমতো চড়াও হন অসহায় সাহায্যপ্রার্থীরা। কোনওমতে সেখান থেকে সরে আসেন। নেহার এমন অবস্থা ক্যামেরাবন্দি করে নেন তাঁরই এক অনুরাগী। সোশ্যাল মিডিয়ায়। আর সেই ভিডিও পোস্ট করতেই ভাইরাল হয়ে যায়।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

শেয়ার করা ভিডিয়োতে দেখা গিয়েছে, গাড়িতে বসে নেহা জানালা দিয়ে শিশুদের হাতে ৫০০ টাকার একটি করে নোট তুলে দিলেন হাসি মুখে। কিন্তু টাকা দেওয়া হচ্ছে এই খবর সেই এলাকায় চাউর হতে বেশি সময় নেয়নি। মুহূর্তের মধ্যে এলাকায় ভিড় জমে যায়। গায়িকার থেকে ৫০০ টাকা পেতে শুরু হয় প্রবল হুড়োহুড়ি। গায়িকার গাড়ির সামনে উপচে পড়ে ভিড়। চিৎকার-ধাক্কাধাক্কিতে রীতিমতো পরিস্থিতি হাতের বাইরে চলে যেতে শুরু করে। গায়িকার ওপরে রীতিমতো চড়াও হয় বাচ্চারা। সেই সময় নেহা খানিকটা ঘাবড়েও যান। তারপরে কোনও মতে সারে যেতে সক্ষম হন। তবে গায়িকার ঘাবড়ানোর কারণ বুঝতে পারে অনুগামীরা।

আরও পড়ুন -  Helicopter Crashes: প্রতিরক্ষা প্রধানকে নিয়ে হেলিকপ্টার বিধ্বস্ত

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img