40 C
Kolkata
Monday, April 29, 2024

Lottery: লটারি কেটে কোটিপতি হলেন এক অ্যাম্বুলেন্স ড্রাইভার

Must Read

 ইস্ট বর্ধমানের এক অ্যাম্বুলেন্স ড্রাইভার রাতারাতি কোটিপতি হলেন। কয়েকদিন আগে শেখ হীরা (Sheikh Heera) নামের এক ব্যক্তি ২৭০ টাকা দিয়ে একটি লটারির টিকিট কিনেছিলেন। যেদিন সন্ধ্যায় কিনেছিলেন তারপরের দিনই, বলা হলো রাতারাতি কোটি টাকার মালিক হয়ে যান ঐ ব্যক্তি। ইস্ট বর্ধমানের অ্যাম্বুলেন্স ড্রাইভার লটারি জেতার পর বিশ্বাস করতে পারছিলেন না এই অবিশ্বাস্য ঘটনা সত্যিই ঘটেছে।
শেখ হীরা নামের অ্যাম্বুলেন্স ড্রাইভারটি ১ কোটি টাকার জ্যাকপট লটারি জিতে ফেলেছেন। কোটি টাকা জিতেই তিনি শক্তিগড় পুলিশ স্টেশনে যান পুলিশের বড় অফিসারদের পরামর্শ নিতে। তিনি রীতিমতো ভয় পাচ্ছিলেন টিকিটটি হারিয়ে ফেলার। এরপর পুলিশের সাহায্য নিয়েই তিনি বাড়ি যান এবং পরে তার বাড়ির বাইরে পুলিশ মোতায়েন করা হয়েছিল।

আরও পড়ুন -  Alia-Ranbir’s Baby: খুশি কাপুর পরিবার, মা হলেন আলিয়া ভাট

অনেকদিন ধরেই তার টাকার প্রয়োজন হচ্ছিল তার মায়ের চিকিৎসার জন্য। এই লটারিটি জেতার পর তিনি নিশ্চিত হয়েছেন এটা ভেবে যে তার মা এবার সুস্থ হয়ে উঠবেন। তিনি অনেকদিন ধরেই একটি লটারি জেতার স্বপ্ন দেখতেন, তবে এবার তার স্বপ্নপূরণ হয়েছে। তিনি বলেন, অবশেষে তার ভাগ্য তার সাত দিয়েছে।

আরও পড়ুন -  নতুন ৭টি জেলা, ঘোষণা মমতার

তিনি এই এক কোটি টাকা নিয়ে কি করবেন সেই বিষয়ে তাকে জিজ্ঞাসা করা হলে তিনি তার উত্তরে জানান, তিনি তার মাকে সুস্থ করার জন্য সেরা চিকিৎসাটা দিতে চান। তিনি থাকার জন্য একটি ভালো বাড়ি বানাতে চান। এই মুহূর্তে তিনি এর থেকে বেশী আর কিছু ভাবছেন না।

আরও পড়ুন -  Huma Qureshi: ট্রোল হলেন অভিনেত্রী, পোশাকের মাঝে ফাঁকা, নায়িকার স্টাইলিস নিয়ে প্রশ্ন তুলছেন মানুষ

শেখ হানিফ (Sheikh Hanif) নামের ব্যক্তির দোকান থেকে এই লটারির টিকিট কিনেছিলেন ইস্ট বর্ধমানের এই অ্যাম্বুলেন্স ড্রাইভার। তিনি এই বিষয়ে বলেছেন, তার দোকান থেকে অনেকেই লটারির টিকিট কিনে থাকেন তবে এমন ঘটনা এই প্রথম ঘটেছে। অর্থাৎ তার কথায়, শেখ হীনা নামক ব্যক্তিটি তার দোকান থেকে লটারির টিকিট কিনে কোটি টাকা জিতেছেন, আর এই ঘটনায় তিনি আপ্লুত।

Latest News

Vande Metro Train: ছুটবে বন্দে মেট্রো ট্রেন এই শহরগুলিতে

Vande Metro Train: ছুটবে বন্দে মেট্রো ট্রেন এই শহরগুলিতে।  এবারে আসছে বন্দে মেট্রো, বন্দে ভারত ট্রেনের পর। ভারতীয় রেল শীঘ্রই...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img