38 C
Kolkata
Friday, May 17, 2024

Devina Banerjee: স্পষ্ট বেবি বাম্পের ছবি, দেবীনা বনার্জীর, পুলের জলে

Must Read

নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে এই সমস্ত ছবি শেয়ার করেছেন অভিনেত্রী।

 অভিনেত্রী দেবিনা ব্যানার্জি বর্তমানে সোশ্যাল মিডিয়াতে বেশ ট্রেন্ডিং রয়েছেন। তিনি নিজের গর্ভবতী অবস্থায় রয়েছেন এবং এই মুহূর্তে তিনি নিজের সময়টা দারুণভাবে উপভোগ করছেন। অভিনেত্রী বর্তমানে গোয়ায় রয়েছেন এবং সেখানে জমিয়ে আনন্দ করছেন নিজের জন্মদিনে। গোয়ায় গিয়ে নিজের স্বামী গুরমিত এর সঙ্গে চুটিয়ে জন্মদিন সেলিব্রেশন করলেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Debina Bonnerjee (@debinabon)

গোয়ার একটি পুলে জলকেলিতে মত্ত হলেন অভিনেত্রী। নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে সেই জলকেলির ছবি পোস্ট করলেন অভিনেত্রী দেবিনা বন্দ্যোপাধ্যায়। এই ছবিতে তাকে দেখা যাচ্ছে একটি নীল রঙের স্লিভলেস পোশাক পরে সুইমিং পুলের জল নিয়ে খেলা করতে। এই ছবিতে তার বেবি বাম্প স্পষ্টভাবে বোঝা যাচ্ছে। এই ছবি শেয়ার করে দেবিনা লিখলেন, হ্যাঁ আমি জল অত্যন্ত ভালবাসি। তার ট্রানস্পেরেন্ট আউটফিট তার সমস্ত ছবি এবং তার পোজগুলোকে আরও আকর্ষণীয় করে তুলেছে।

আরও পড়ুন -  Debina Bonnerjee: দেবিনা পূর্ণ গর্ভাবস্থায় ফিট রাখতে যা করছেন

দেবিনার এই সমস্ত ছবি এই মুহূর্তে ইনস্টাগ্রামে অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছে। এই ছবিগুলিতে দেবিনা অত্যন্ত সুন্দর লাগছে এবং তার সৌন্দর্য সকলের নজর কেড়েছে। তার এই অসাধারণ লুক দেখে সকলে একেবারে চমকে গিয়েছেন। বিগত কয়েকদিন ধরে ইনস্টাগ্রামে নিজের বেবি বাম্প এর ছবি শেয়ার করে আসছেন অভিনেত্রী। এছাড়াও, স্বামী গুরমিতের সঙ্গে তিনি গর্ভবতী অবস্থায় স্পেশাল ফটোশুট পর্যন্ত করিয়েছেন। এই যুগলের এই সমস্ত ছবি অত্যন্ত ভাইরাল হয়েছে।

আরও পড়ুন -  Debina Bonnerjee: দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা মাত্র চার মাসের মধ্যেই, লজ্জা পেয়েছিল দেবিনা

চলতি মাসের ৯ তারিখ এই যুগল নিজেদের বাবা মা হওয়ার ঘোষণা করেন সোশ্যাল মিডিয়াতে।

তারপর থেকেই বহু সেলিব্রিটিরা তাদেরকে শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিয়েছেন। তাদের জীবনের একটি নতুন অধ্যায় শুরু হচ্ছে এবং তারা দুজনেই নিজেদের এই নতুন যাত্রা নিয়ে অত্যন্ত খুশি। আজকাল দেবিনার মুখে গর্ভবতী অবস্থার গ্লো যেন সব সময় লেগে থাকে। বিবাহের দীর্ঘ ১১ বছর পরে তারা পিতা-মাতা হবার সিদ্ধান্ত নিয়েছেন। হিন্দি টেলিভিশন দুনিয়ার অত্যন্ত জনপ্রিয় জুটি গুরমিত এবং দেবিনা।

আরও পড়ুন -  Bell Syrup: বেলের শরবত শরীরের জন্য উপকার

Latest News

Dance Video: বৃদ্ধার অপূর্ব নাচ হিন্দি গানের সাথে, চোখে রয়েছে কালো চশমা, চারিদিকে হচ্ছে প্রশংসা

Dance Video: বৃদ্ধার অপূর্ব নাচ হিন্দি গানের সাথে, চোখে রয়েছে কালো চশমা, চারিদিকে হচ্ছে প্রশংসা।  তা হলে এটা সত্যি হলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img