35 C
Kolkata
Tuesday, May 14, 2024

Debina Bonnerjee: দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা মাত্র চার মাসের মধ্যেই, লজ্জা পেয়েছিল দেবিনা

Must Read

দেবিনা ব্যানার্জী (Debina Bonnerjee) প্রথম সন্তান লিয়ানা (Liana)র জন্মের কয়েক মাসের মধ্যেই দ্বিতীয়বার গর্ভধারণ করেছেন। তাঁকে কটাক্ষের সম্মুখীন হতে হচ্ছে।

 ট্রোলের প্রতিবাদ করে বলেছেন, তাহলে কি নেটিজেনদের একাংশ তাঁকে গর্ভপাত করাতে বলছেন! দেবিনা তাঁর দ্বিতীয়বার গর্ভধারণের ঘটনাকে ঐশ্বরিক বলেছেন। সম্প্রতি দেবিনা তাঁর ইউটিউব চ্যানেল ‘দেবিনা ডিকোডস’-এ একটি ভিডিও শেয়ার করেছেন। ভিডিওর শিরোনাম হল ‘মাই সেকেন্ড প্রেগন্যান্সি স্টোরি পডকাস্ট বাই মি’।

আরও পড়ুন -  ‘জিনিয়াস’ বললেন ট্রাম্প, পুতিনকে

ভিডিওতে দেবিনা বলেছেন, লিয়ানার জন্মের পর তিনি অসুস্থ বোধ করছিলেন। যথেষ্ট দূর্বল লাগছিল। দেবিনার মনে হয়েছিল, হয়তো লিয়ানার পরিচর্যা করতে গিয়ে তিনি বিশ্রাম নেওয়ার সময় পাননি বলেই দূর্বল বোধ করছেন। তাঁর বমি হয়নি। দেবিনা প্রথমে ভেবেছিলেন, তাঁর এই শারীরিক সমস্যা নিজে থেকেই ঠিক হয়ে যাবে।  ফলে তিনি তাঁর স্বামী অভিনেতা গুরমিত চৌধুরী (Gurmeet Chowdhury)-কে দেবিনা তাঁর শারীরিক সমস্যার কথা বলেন। গুরমিত বলেন দেবিনাকে বিশ্রাম নিতে।

আরও পড়ুন -  Rupankar Bagchi: রূপঙ্কর বাগচী কেকে’র মৃত্যু নিয়ে কি বললেন ?

 সমস্যা ক্রমশ বৃদ্ধি পাচ্ছিল। দেবিনার মনে হচ্ছিল, তিনি দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হয়েছেন। দেবিনা স্বীকার করেছেন, তাঁর নিজেরও প্রথম দিকে এত অল্প সময়ের মধ্যে দ্বিতীয়বার গর্ভধারণের কথা ভেবে অস্বস্তি হচ্ছিল, খানিক লজ্জাও পেয়েছিলেন (পড়ুন লোকলজ্জা)।

আরও পড়ুন -  Bus-Lorry Collision: নিহত ১৫, আহত ৪০, বাস-লরি সংঘর্ষ, মধ্যপ্রদেশে

 তিনি নিজে মেডিক্যাল স্টোরে গিয়ে একটি প্রেগন্যান্সি কিট কিনে আনতে চাননি। দেবিনা সেলিব্রিটি হওয়ার কারণে প্রায় সকলেই জানেন, দেবিনা কিছুদিন আগেই কন্যাসন্তানের জন্ম দিয়েছেন। ফলে দেবিনা অনলাইন প্রেগন্যান্সি কিট অর্ডার করে আনিয়েছিলেন। বাড়িতে পরীক্ষা করে দেবিনা দ্বিতীয়বার তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার কথা জানতে পেরে চমকে গিয়েছিলেন।

Latest News

Video: উদ্দাম নাচ যুবতীর ‘আফগান জালেবি’ গানের সঙ্গে, মন ভালো করা নাচের ভিডিও দেখুন

Video: উদ্দাম নাচ যুবতীর ‘আফগান জালেবি’ গানের সঙ্গে, মন ভালো করা নাচের ভিডিও দেখুন।  ড্যান্স ভিডিও একটি মাধ্যম যা মানুষদের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img