34 C
Kolkata
Sunday, April 28, 2024

Nita Ambani: এই মহিলা নীতা আম্বানীকে শাড়ি পরিয়ে মোটা টাকা নেন, চমকে যাবেন কারণ জানলে

Must Read

নীতা আম্বানী (Nita Ambani)র জীবনযাত্রা নিয়ে রয়েছে অজস্র মিথ। শুধুমাত্র তাঁর পরিচয় ধনকুবের মুকেশ আম্বানী (Mukesh Ambani)র স্ত্রী হিসাবে নয়। রিলায়েন্স সাম্রাজ্যের অর্ধেক অংশে অধীশ্বরী।

প্রায়ই নীতার লিপস্টিকের কালেকশন, দামী চায়ের কথা দখল করে খবরের শিরোনাম। এমনকি তাঁর বাথরুম ও পানীয় জল নিয়ে নেটদুনিয়ায় ছড়িয়েছিল বিভ্রান্তি।

বাথরুম নিয়ে ছড়িয়েছে হাজারেরও বেশি মিথ। নীতার বাথরুমে নাকি কম্পিউটার গ্রাফিক্সের সাহায্যে ডিজাইন পরিবর্তন করা যায়।

আরও পড়ুন -  এই ওয়েব সিরিজ মাখোমাখো রোমান্সে, দরজা বন্ধ করে দেখতে হবে

পৃথিবীতে এখনও অবধি এইরকম বাথরুম আবিষ্কৃত হয়নি। নীতা শাড়ি পরতে ভালোবাসেন। সাধারণ পরিবারের মেয়ে নীতা বিয়ে হয়ে এসেছিলেন আম্বানী পরিবারে। বিয়ের পর থেকে সাধারণতঃ সালোয়ার-কামিজ অথবা শাড়িতেই দেখা যেত নীতাকে। কিন্তু ধীরুভাই আম্বানী (Dhirubhai Ambani)র মৃত্যুর পর রিলায়েন্স সাম্রাজ্য ভাগ হয়ে যাওয়ার পর অন্তরাল থেকে বেরিয়ে আসেন নীতা। অভ্যস্ত হয়ে পড়েন অভিজাত জীবনযাত্রায়। পাল্টে যায় পোশাকের ধরন। আজও শাড়িই তাঁর প্রথম পছন্দ।

নীতা সাধারণতঃ নিজেই শাড়ি পরেন। কিন্তু আম্বানী পরিবারের কোনো অনুষ্ঠানে ডলি জৈন (Dolly Jain) আসেন বাড়ির মেয়েদের শাড়ি পরিয়ে দিতে। বিভিন্ন স্টাইলে শাড়ি পরাতে পারেন ডলি। এই কারণে বলিউডে তাঁর চাহিদা যথেষ্ট। এই কাজের জন্য বেশ মোটা পারিশ্রমিক নেন তিনি। ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) ও আলিয়া ভাট (Alia Bhatt)এর বিয়ের সময়ও ডলি তাঁদের শাড়ি পরিয়েছিলেন। মাত্র উনিশ সেকেন্ডে শাড়ি পরিয়ে লিমকা বুক অফ রেকর্ডসে নামের অন্তর্ভুক্তি ঘটিয়েছেন ডলি।

আরও পড়ুন -  সন্তানের আগমনে, খুশি স্ত্রী আলিয়া ভাট থেকে মা নীতু কাপুর

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img