33 C
Kolkata
Monday, May 13, 2024

Asia Cup 2022: তাকে ছাড়াই মাঠে নামবেন রোহিত শর্মা, পাকিস্তানের বিরুদ্ধে, দূর্ভাগ্য

Must Read

আগামী ২৮শে আগস্ট, প্রতীক্ষিত এশিয়া কাপের দ্বিতীয় ম্যাচে পাকিস্তানের বিপক্ষে ২২ গজের লড়াইয়ে নামবে ভারতীয় দল।

রোহিত শর্মার নেতৃত্বে ইতিমধ্যে ভারতীয় ক্রিকেট বোর্ড ১৫ সদস্যের শক্তিশালী স্কোয়াড ঘোষণা করেছে। টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রায় এক বছর পর মুখোমুখি হতে চলেছে দুই প্রতিদ্বন্দ্বী। তাই সবার চোখ এই ম্যাচের দিকে। ইতিমধ্যে ম্যাচের সমস্ত টিকিট বুকিং করে ফেলেছে ক্রিকেটপ্রেমীরা।

 এশিয়া কাপে ভারতীয় স্কোয়াডে জায়গা পেলেও পাকিস্তানের বিপক্ষে উত্তেজনা মূলক ম্যাচে ভারতের প্লেয়িং ইলেভেনে এই ফাস্ট বোলারের জায়গা পাওয়া অত্যন্ত কঠিন বলে মনে করছেন ক্রিকেট বিশেষজ্ঞরা। এই বোলার আর কেউ নন বরং ভারতের তরুণ পেসার আবেশ খান। দলে জায়গা না পাওয়ায় পিছনে অবশ্য একাধিক কারণ রয়েছে। বর্তমানে খুব খারাপ ফর্ম নিয়ে লড়াই করছেন আবেশ। এমন পরিস্থিতিতে দলের অধিনায়ক রোহিত শর্মা এই খেলোয়াড়কে দল থেকে নিষ্কাশন করতে পারেন।

আরও পড়ুন -  IND vs PAK: ধ্বংসের মুখে ক্যারিয়ার, পাকিস্তানের কাছে হেরে, টিম ইন্ডিয়ার জন্য বোঝা এই পেসার

 সংযুক্ত আরব আমিরাতের পিচ সবসময়ই স্পিনারদের জন্য। এমন পরিস্থিতিতে ভারতের কাছে রবিচন্দ্রন অশ্বিন, রবি বিষ্নুই, রবীন্দ্র জাদেজা এবং যুজবেন্দ্র চাহালের মতো স্পিনাররা এই পিচগুলিতে ধ্বংসযজ্ঞ চালাতে পারেন। এমন পরিস্থিতিতে পাকিস্তানের বিপক্ষে নিঃসন্দেহে অধিনায়ক রোহিত শর্মা তিন স্পিনারকে খেলাতে চাইবেন। সেক্ষেত্রে ফাস্ট বোলার হিসেবে দলে সুযোগ পেতে পারেন ভুবনেশ্বর কুমার ও আরশদীপ সিং। তখন অবশ্যই সাজঘরে বসতে হবে আবেশ খানকে। টিম ইন্ডিয়ার হয়ে এখনও পর্যন্ত ১৩টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন আবেশ খান। এই ম্যাচে, তিনি ৮.৬৮ ইকোনমিতে রান দিয়ে মাত্র ১১ উইকেট নিয়েছেন।

আরও পড়ুন -  ICC Ranking: শীর্ষস্থানে ভারত, প্রকাশিত হল ICC টেস্ট ও ODI র্যাঙ্কিং

ভারতের শক্তিশালী স্কোয়াড:

রোহিত শর্মা (অধিনায়ক), কেএল রাহুল (সহ-অধিনায়ক), বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, দীপক হুডা, ঋষভ পন্থ (উইকেট রক্ষক), দিনেশ কার্তিক (উইকেট রক্ষক), হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, আর. অশ্বিন, যুজবেন্দ্র চাহাল, রবি বিষ্নুই, ভুবনেশ্বর কুমার, আরশদীপ সিং এবং আভেশ খান।

আরও পড়ুন -  হাঁস পালনের মাধ্যমে রোজগার করছেন কোচবিহারের মহিলা উদ্যোগপতিরা

Latest News

Web Series: ঘনিষ্ঠ দৃশ্যের এই ৩টি ওয়েব সিরিজ, খুব সাবধান বাচ্চাদের সামনে দেখা যাবে না

Web Series: ঘনিষ্ঠ দৃশ্যের এই ৩টি ওয়েব সিরিজ, খুব সাবধান বাচ্চাদের সামনে দেখা যাবে না।  Web Series গুলি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img