31 C
Kolkata
Monday, May 6, 2024

সন্তানের আগমনে, খুশি স্ত্রী আলিয়া ভাট থেকে মা নীতু কাপুর

Must Read

 গ্ল্যামার ওয়ার্ল্ডের ঝকমকে জীবনে থাকা তারকারা কখন কবে কি করবেন সেই নিয়ে বেশ উত্তেজিত থাকেন তাঁদের অনুরাগীরা।

বলিউড জগতের বড় নাম হল রণবীর কাপুর এবং আলিয়া ভাট। এই জুটির প্রেমের কাহিনী সর্বজনবিদিত।  গত ১৪ তারিখে বলিউডের বিখ্যাত অভিনেতা রণবীর কাপুর, আলিয়া ভাটের সাথে বিবাহ সম্পন্ন করেছেন। বেশ ধুমধাম করে বিয়ে হয় রণবীর আলিয়ার।

আরও পড়ুন -  Mahiya Mahi: যুগ্ম সাধারণ সম্পাদক নায়িকা মাহি, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের

 সোশ্যাল মিডিয়ার চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছে আলিয়া ভাট এবং রণবীর কাপুর। ছোটখাটো বিভিন্ন পোস্ট চোখের পলকে সোশ্যাল মিডিয়াতে সুপারহিট হয়ে যাচ্ছে। তবে এর মধ্যেই নাকি কাপুর পরিবারে অনুরণিত হচ্ছে বাচ্চার কান্না। ছোট্ট সদস্য এসেছে কাপুর পরিবারে। খুশির আবহে ভাসছেন পরিবার পরিজন। আর এর জন্য ব্যাপক খুশি নীতু কাপুরও।

আরও পড়ুন -  করিনা কাপুরের সাথে সম্পর্কে কি হবে? কাপুর পরিবারে নতুন অতিথি আসতে চলেছে, ছবি ভাইরাল

মনে করছেন যে আলিয়া অন্তঃসত্ত্বা হলেও এখনও তার সন্তান জন্মানোর সময় হয়নি। তাহলে কাপুর পরিবারে কি করে বাচ্চার কান্না অনুরণিত হচ্ছে। তাহলে আপনাদের জানিয়ে রাখি, সম্প্রতি সন্তানের জন্ম দিয়েছেন জনপ্রিয় বলিউড অভিনেত্রী সোনম কাপুর। তার কোল আলো করে জন্ম নিয়েছে এক পুত্রসন্তান। এর জন্যই কাপুর পরিবারে খুশির আবহ নেমে এসেছে। আর নীতু কাপুর, সোনামকে নিজের মেয়ের মতোই মনে করেন। তাই দাদী হওয়ার খুশিতে আত্মহারা নীতু।

আরও পড়ুন -  Ranbir-Alia: বিখ্যাত কন্ডোম সংস্থা, রণবীর-আলিয়া -কে পরামর্শ দিলেন

Latest News

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony.   গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন প্রকৃতি তার পূর্ণ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img