38 C
Kolkata
Friday, May 17, 2024

এই সুন্দরীর সাথে রাত কাটাচ্ছেন সালমান খান, ক্যাটরিনার বিয়ের পর, সত্য সামনে এল

Must Read

 গ্ল্যামার ওয়ার্ল্ডের ঝকমকে জীবনে থাকা তারকারা কখন কবে কি করবেন সেই নিয়ে বেশ উত্তেজিত থাকেন তাঁদের অনুরাগীরা।

 বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছে ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল। সোশ্যাল মিডিয়াতে দেখা মেলে এই জুটির একসাথে কাটানো কিছু মিষ্টি মুহূর্তের ছবি। তারা ছবি পোস্ট করলেই মুহুর্তের মধ্যে তা ইন্টারনেট দুনিয়াতে ভাইরাল হয়ে যায়।

ক্যাটরিনা কাইফ বা ভিকি কৌশলকে চেনেন না এমন মানুষের সংখ্যা নেই। বিদেশের মাটিতেও তাদের জনপ্রিয়তা কিছু কম নয়। এই জুটির মিষ্টি প্রেমের কাহিনী থেকে শুরু করে বিয়ের পিঁড়িতে বসা অব্দি সমস্ত খবর নখদর্পনে ছিল নেটিজেনদের।

আরও পড়ুন -  Virat-Anushka: বাবার সাথে ছোট্ট পায়ে খেলতে ব্যস্ত ভামিকা, সেই মুহূর্তের ছবি তুললেন অনুষ্কা !

 ক্যাটরিনা কাইফের সাথে এককালে বেশ নিবিড় সম্পর্ক ছিল বলিউড ভাইজান সালমান খানের। তারা একে অপরের সাথে দীর্ঘদিন ধরে ডেট করেছিলেন। অনেকেই মনে করেছিলেন প্রেম গুরুর সাথে বিয়ে করবেন ক্যাটরিনা। কিন্তু বাস্তবে তা হলো না। সালমানকে ছেড়ে ভিকি কৌশলকে বেছে নিলেন ক্যাটরিনা।

ভিকি ক্যাটরিনার বিয়ের পর সালমান খান সম্বন্ধে একটি খবর সামনে এসেছে যা শুনলে আপনি অবাক হয়ে যাবেন। জানা গিয়েছে, ক্যাটরিনার বিয়ের পর এই সুন্দরীর সাথে রাত কাটাচ্ছেন বলিউড ভাইজান। খবর সামনে আসছে তা নিয়ে আলোচনা শুরু হয়ে গেছে গোটা ইন্টারনেট দুনিয়াতে। আসলে সালমান খান ওই মেয়ের সাথে অনেক সময় কাটানো শুরু করেছেন বা বলা যেতে পারে তাদের মধ্যে ঘনিষ্ঠতা বৃদ্ধি পেয়েছে। আপনি কি জানেন কোন মেয়ের সাথে রাত কাটাচ্ছেন সালমান খান?

আরও পড়ুন -  Pakistan: পাকিস্তানে লঙ্কান নাগরিককে `জীবন্ত` পুড়িয়ে হত্যা

সালমান খান যেই সুন্দরীর সাথে সময় কাটাচ্ছেন তিনি আর কেউ নয়, বলিউড অভিনেত্রী পূজা হেগড়ে। আসলে এই দক্ষিনী তারকার সাথে সালমান খানের ঘনিষ্ঠতা বাড়ছে একটি সিনেমার সূত্রে। কিছুদিনের মধ্যেই বলিউডে রিলিজ করতে চলেছে কাভি ঈদ কাভি দীপাবলি। এই সিনেমায় দুজনে একসাথে কাজ করার জন্য তারা একে অপরের সাথে অনেক সময় কাটাচ্ছেন এবং তাদের মধ্যে বন্ধুত্ব অনেকটাই মজবুত হয়েছে। তারা দুজন দুজনের সাথে সময় কাটাতে পছন্দ করেন এবং তারা একে অপরের ভালো বন্ধু বলে দাবি করেছেন।

আরও পড়ুন -  শুভ মহাঅষ্টমী

Latest News

Cyclone News: ঘূর্ণিঝড় কি বাংলায় আসবে? কি বলছে মৌসম ভবন

Cyclone News: ঘূর্ণিঝড় কি বাংলায় আসবে? কি বলছে মৌসম ভবন।  এখন শোনা যাচ্ছে, একটি ঘূর্ণিঝড় নাকি আছড়ে পড়তে পারে বাংলায়।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img