38 C
Kolkata
Friday, May 17, 2024

Madhumita Sarcar: অভিনেত্রী মধুমিতা সরকার, বিয়ে সেরে ফেললেন চুপিসারে! দ্বিতীয়বার

Must Read

মধুমিতা সরকার (Madhumita Sarcar) টলিউডের ব্যস্ততম অভিনেত্রী। বড় পর্দাতেই অভিনয় করছেন মধুমিতা। ছোট পর্দায় ফেরার প্ল্যান নেই তাঁর।

মধুমিতার ফিল্মি লুক এখনও গ্রহণযোগ্য নয়। প্রায়ই মধুমিতাকে ট্রোল হতে হয় নেটিজেনদের একাংশের কাছে। মধুমিতার খোলামেলা পোশাকও পছন্দ নয় তাঁদের।

 অভিমানী মধুমিতা গত বছর পয়লা বৈশাখে একটি শাড়ি পরা ছবি ইন্সটাগ্রামে শেয়ার করে লিখেছিলেন শাড়ি না পরলে তো বাঙালি হওয়া যায় না। যদিও এই ক্যাপশনের মাধ্যমে ট্রোলারদের একহাত নিয়েছিলেন মধুমিতা।  এবার যখন তাঁর বধূ বেশে ভিডিও ভাইরাল হল, তখন তাঁর মধ্যে আরও একবার ‘পাখি’-কে দেখতে পেলেন নেটিজেনরা।

আরও পড়ুন -  Madhumita Sarcar: অভিনেত্রী মধুমিতা হঠাৎ সাদা রঙের শাড়িতে! খুঁজে বেড়াচ্ছেন কাকে?

সম্প্রতি কনের সাজে সেজে একটি ইন্সটাগ্রাম রিল বানিয়ে পোস্ট করেছেন মধুমিতা। রিলে মধুমিতার পরনে রয়েছে লাল রঙের বেনারসি। তার সাথে মানানসই লাল রঙের বেনারসি প্রিন্টেড ব্লাউজ পরেছেন মধুমিতা। গ্লসি মেকআপের সাথে চন্দন চর্চিত ভ্রু নজর কাড়ছে। সাদা চন্দনের মাঝে লাল বিন্দু যথেষ্ট সুন্দর লাগছে। তার সাথে মাথায় রয়েছে লাল রঙের ভেল। তাতে সোনালি চুমকি বসানো। গলায় সোনালি রঙের নেকপিস, কানে সোনালি দুল ও সিঁথিতে মাঙ্গটিকা পরেছেন মধুমিতা। নাকে রয়েছে মুক্তো ঝোলানো নথ। হাতে শাঁখা বাঁধানো ও সোনালি বালা এবং চুড়ি, আঙুলে আংটি রয়েছে। মধুমিতার সাজ সম্পূর্ণ করেছে লাল রঙের সিঁদুরের টিপ। সব মিলিয়ে নববধূর সাজে যথেষ্ট সুন্দরী লাগছে মধুমিতাকে। এই সাজের প্রধান অঙ্গ শোলার টোপর তাঁর সৌন্দর্যকে মেলে ধরেছে। ভিডিওটি শেয়ার করে মধুমিতা লিখেছেন, বাঙালি কনেরা এইরকম হয়। তার সাথে মধুমিতা জুড়েছেন একটি হার্ট ইমোজি।

আরও পড়ুন -  Stopped Convoy: গাড়িবহর থামালেন মোদি, অ্যাম্বুলেন্সের জন্য

মধুমিতার অনুরাগীদের আবেদন, তিনি যেন আবারও পাখি হয়ে ফিরে আসেন। স্টার জলসায় সম্প্রচারিত সিরিয়াল ‘বোঝে না সে বোঝে না’-য় পাখির চরিত্রে নজর কেড়েছিলেন মধুমিতা। তবে মধুমিতাকে পাখি হিসাবে দেখতে চাইলেও অরণ্য হিসাবে আবারও যশ দাশগুপ্ত (Yash Dasgupta)-কে দেখতে নারাজ অনেকেই। তাঁরা লিখেছেন, পাখি যেন অরণ্যর সাথে না উড়ে যান।

আরও পড়ুন -  করোনায় আক্রান্ত হয়ে শ্বাসকষ্টজনিত সমস্যায় মৃত্যু হল জেলার বিশিষ্ট ব্যবসায়ীর

Latest News

Dance Video: বৃদ্ধার অপূর্ব নাচ হিন্দি গানের সাথে, চোখে রয়েছে কালো চশমা, চারিদিকে হচ্ছে প্রশংসা

Dance Video: বৃদ্ধার অপূর্ব নাচ হিন্দি গানের সাথে, চোখে রয়েছে কালো চশমা, চারিদিকে হচ্ছে প্রশংসা।  তা হলে এটা সত্যি হলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img