32 C
Kolkata
Tuesday, May 7, 2024

Madhumita Sarcar: অভিনেত্রী মধুমিতা হঠাৎ সাদা রঙের শাড়িতে! খুঁজে বেড়াচ্ছেন কাকে?

Must Read

এখন নানান ধরনের লুকে নিজেকে খাপ খাইয়ে নিতে চেষ্টা করছেন মধুমিতা সরকার (Madhumita Sarcar)। আগে দেখা গিয়েছিল মারাঠি মেয়ের সাজে। কখনও সবুজ শাড়ি, আবার কখনও লাল রঙের শাড়িতে সেজে থাকতেন।

কয়েকদিন আগেই সাদা শাড়ি পরে ঘরোয়া লুকে ইন্সটাগ্রাম রিল বানিয়ে তা সকলের সাথে শেয়ার করেছিলেন মধুমিতা। আবার একই লুকে ছবি ইন্সটাগ্রামে তাঁর ভক্তদের সাথে ভাগ করে নিয়েছেন।

আরও পড়ুন -  Sreelekha-Srijato: শ্রীলেখার আবদারে ফেঁসে গেল শ্রীজাত, ‘তুমি তো আমার পাশেই শুয়ে থাকবে’

এই ছবিগুলিতে মধুমিতার পরনে রয়েছে সাদা রঙের শাড়ি। শাড়ির পাড়ে রয়েছে কালো সুতোর এমব্রয়ডারি। শাড়ির সাদা জমিতে কোনো কারুকার্য নেই। এই শাড়ির সাথে মধুমিতা টিম আপ করেছেন কালো-সাদা স্ট্রাইপড ব্লাউজ। হাই নেক ব্লাউজটি স্লিভলেস। সাদা শাড়ির সাথে হালকা মেকআপ নিয়েছেন মধুমিতা। চোখ ভরেছেন কালো কাজলে। রয়েছে কালো আইলাইনারের টান। চোখে ব্যবহার করা হয়েছে ন্যুড শেডের আইশ্যাডো। মধুমিতার ঠোঁট রাঙানো হয়েছে ন্যুড ব্রাউন শেডের লিপস্টিকে। চিকবোনে রয়েছে গোলাপি ব্লাশারের ছোঁয়া। চুলে আলগা বিনুনি বাঁধা রয়েছে। কপালে দুই ভ্রুর মাঝে রয়েছে ছোট্ট কালো টিপ। দুই হাতে রয়েছে কিছু সোনালি চুড়ি। ছবিগুলি শেয়ার করে মধুমিতা ক্যাপশনে তুলে দিয়েছেন রবীন্দ্রনাথ ঠাকুর (Rabindranath Tagore)-এর কবিতার লাইন ‘নয়ন তোমারে পায় না দেখিতে’।

আরও পড়ুন -  Nusrat-Nikhil: নুসরত - নিখিল আদালতে গেলেন না, সহবাস সঙ্গীর সঙ্গে বিচ্ছেদ মামলা পিছিয়ে গেল

ছবিগুলির প্রশংসা করেছেন তাঁর ভক্তদের একাংশ। ছবিগুলি তুলেছেন অভি নস্কর (Abhi Naskar)। সাম্প্রতিক কালে দক্ষিণী ফিল্মে অভিনয় করেছেন মধুমিতা।

আগামী দিনে তাঁকে দেখা যাবে মৈনাক ভৌমিক (Mainak Bhowmik) পরিচালিত ফিল্ম ‘চিনি টু’-এ। অন্যদিকে ‘ফর্জ’ নামে একটি হিন্দি ফিল্মের মাধ্যমে বলিউডে ডেবিউ করতে যাচ্ছেন মধুমিতা সরকার (Madhumita Sarcar)।

Latest News

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল!

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল! এই তাপপ্রবাহ থেকে একটু শান্তি পেতে এবার রেল দিলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img