31 C
Kolkata
Tuesday, May 21, 2024

Ananya Guha: ‘মিঠাই’-এর ‘পিঙ্কিজি’ ঘুম কেড়েনিলেন নেট ভক্তদের, গোলাপি রঙের ছোট পোশাকে

Must Read

সোশ্যাল মিডিয়ায় অনন্যা গুহ (Ananya Guha) খুব অ্যাকটিভ। জি বাংলার গেম শো ‘দিদি নং ওয়ান’-এ তাঁর বাবার সাথে উপস্থিত হয়েছিলেন অনন্যা। শোয়ের সঞ্চালক রচনা বন্দ্যোপাধ্যায় (Rachana Banerjee) বলেন, সারাদিনে অনেকগুলি পোস্ট করেন অনন্যা। তাঁর বিশেষ বন্ধু সুকান্ত কুন্ডু (Sukantu Kundu)-র ইউটিউব ভ্লগেও প্রায়ই অনন্যার দেখা পাওয়া যায়। সপ্তাহান্তে অনন্যা শেয়ার করেছেন একটি ইন্সটাগ্রাম রিল।

অনন্যার শেয়ার করা রিলের শুরুতে তাঁর পরনে দেখা যায় ফুশিয়া পিঙ্ক রঙের সিকুইনড ড্রেস। ড্রেসটি শর্ট। অফ শোল্ডার ড্রেসের সঙ্গে কালো রঙের রাফলড হ্যান্ড গ্লাভস ব্যবহার করেছেন।উজ্জ্বল মেকআপ করেছেন। গোলাপি রঙের লিপস্টিক ঠোঁটে। কানে রয়েছে সোনালি রঙের জাঙ্ক ইয়ারিং। চুল খোলা আছে।

আরও পড়ুন -  Gold Price Today: বড় পরিবর্তন সোনার দামে, আজকে কলকাতার বাজারদর

অনন্যাকে দেখা যায় রূপোলি রঙের সিকুইনড ড্রেসে। ড্রেসের উর্ধ্বাংশে রয়েছে একটি নুডল স্লিভড ব্রালেট এবং নিম্নাংশে আছে ট্রাউজার। পায়ে আছে অ্যানিম্যাল প্রিন্টেড হাই হিল স্যান্ডেল। অনন্যার পরনের ড্রেসগুলি ডিজাইন করেছে ‘কেজারি’ ক্লোদিং ব্র্যান্ড। অভিনেত্রী সোহিনী স্যান্যাল (Sohini Shanyal) অনন্যার রিলের প্রশংসা করে লিখেছেন ‘উফ’ কথাটি। জুড়েছেন অনেকগুলি আগুন এবং লাল রঙের হার্ট ইমোজি। অনন্যাও আগুনের ইমোজি পোস্ট করেছেন।

আরও পড়ুন -  Lata Mangeshkar: ‘ভারতরত্ন’ লতা মঙ্গেশকরের চোখে জল জন্মদিনে, ভাইরাল গায়িকার ভিডিও

এই বছর উচ্চ-মাধ্যমিক পাশ করেছেন। এবার মিডিয়া সায়েন্স নিয়ে পড়ার কথা জানিয়েছিলেন তিনি। কিন্তু অভিনয়ই অনন্যার প্রথম প্রায়োরিটি। শিশুশিল্পী হিসাবে ইন্ডাস্ট্রিতে পা রাখলেও অনন্যা পরিচিতি পেয়েছিলেন জি বাংলার ধারাবাহিক ‘কৃষ্ণকলি’-তে মুন্নির চরিত্র দিয়ে।

আরও পড়ুন -  কুর্কমে জড়িয়ে গেলেন যুবতী নায়িকা হওয়ার আশায়, রাতের ঘুম কেড়ে নিতে পারে এই ওয়েব সিরিজ

তিনি জানিয়েছেন, খল চরিত্রে অভিনয় করতে ভালো লাগে। ‘মিঠাই’-এ অনন্যাকে পিঙ্কিজীর চরিত্রে দেখা গিয়েছিল। এখন তিনি স্টার জলসার ধারাবাহিক ‘তুঁতে’-তে অভিনয় করছেন।

Latest News

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি।  Web Series...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img