36 C
Kolkata
Saturday, May 4, 2024

Sreelekha-Srijato: শ্রীলেখার আবদারে ফেঁসে গেল শ্রীজাত, ‘তুমি তো আমার পাশেই শুয়ে থাকবে’

Must Read

 টলিপাড়ার অন্যতম ঠোঁটকাটা অভিনেত্রীর মধ্যেও শ্রীলেখার নাম আসবে। তিনি বরাবর সোজা কথা সোজাভাবে বলতে বেশি ভালোবাসেন। অভিনেত্রী বহুবার যৌনতা, প্রেম, পরকীয়া নিয়ে খোলাখুলি কথা বলেছেন তিনি। মাঝেমধ্যেই বেফাঁস মন্তব্য করে নানান বিতর্কেও জড়ান অভিনেত্রী। তবে সেই সব বিতর্ক নিয়ে বিশেষ পাত্তা দিতে নারাজ তিনি।

সোশ্যাল মিডিয়ায় বেশ ভালোই সক্রিয়। এখানেও অনেক সময় সোজাসাপটা মন্তব্য করে অনেক সময়ই নানান বিতর্কে জড়ান অভিনেত্রী। শুক্রবার সাত সকালে এয়ারপোর্টে ছুটতে হবে, গন্তব্য রয়েছে হায়দরাবাদ। তাই বৃহস্পতিবার মাঝরাতে ফেসবুকে আজব স্টেটাস শ্রীলেখা মিত্র। রাত একটা নাগাদ অভিনেত্রী এদিন নিজের ফেসবুকের দেওয়ালে লেখেন, ‘আরলি মর্নিং ফ্লাইট, ঠিক ভোর ৩টের সময় কেউ ফোন করে জাগিয়ে দিও।’ এরপরেই অভিনেত্রীর এই পোস্টে মন্তব্যের বন্যা।

আরও পড়ুন -  VVS Laxman: ভিভিএস লক্ষ্মণ এশিয়া কাপে ভারতের কোচ

অনেকেই নানান মজার মজার মন্তব্য করে বসলেন।এদিন শ্রীলেখার পোস্টে মজার মন্তব্য করেন কবি শ্রীজাত বন্দোপাধ্যায়। কবি লেখেন, ‘তুমি আমায় আড়াইটে নাগাদ জাগিয়ে দিও, আমি তিনটে নাগাদ তোমাকে কল করব কেমন’? শ্রীলেখাও খোশমেজাজে এই মন্তব্যের পালটা জবাব দিলেন নিজের বন্ধুকে। শ্রীজাতর উদ্দেশ্যে অভিনেত্রীর বার্তা, ‘তুমি তো আমার পাশেই শুয়ে থাকবে! ওহ বউ জানে না ধরা পড়ে গেলে।’ স্বাভাবিকভাবেই শ্রীলেখার কথায় আজব গ্যাঁড়াকলে পড়ে যান শ্রীজাতও। তিনিও লেখেন, ‘ বোঝো! কল করতে গেলে পাশে শুতে হবে কেন? সে তো আর কল থাকবে না তাহলে! গ্যাঁড়াকল হয়ে যাবে’।

আরও পড়ুন -  Satrajit Sen: বাঙালি পরিচালককে কটাক্ষ ডেলিভারি বয়ের, কেন ?

এরপরেই ফেসবুকে ভাইরাল শ্রীলেখা-শ্রীজাতর এই মজাদার কমেন্ট। আসলে রসিকতা আর কুল থাকতে বরাবরই ভালোবাসেন শ্রীলেখা। তাই এদিন নিজের বন্ধুর লেগপুল করবার সুযোগ ছাড়েননি। তবে শ্রীজাত একা নন, শ্রীলেখার পোস্টে উপচে পড়ছে আরো মজাদার কমেন্ট। কেউ লিখেছেন, ‘এটা ফেসবুক নাকি রুম সার্ভিস’। আবার কেউ উপদেশ দিয়েছেন, ‘ঘুমিয়ে কাজ নেই, নেটফ্লিক্স দেখো। সকালে প্লেনে ঘুমিয়ে নেবেন’। কোথায় যাচ্ছেন অভিনেত্রী? তেলেঙ্গনা চলচ্চিত্র উৎসবে শ্রীলেখা অভিনীত ‘নির্ভয়া’, সেই ছবির স্ক্রিনিং-এর জন্যই হায়দ্রাবাদে হাজির হয়েছিলেন অভিনেত্রী।

আরও পড়ুন -  Nusrat-Yash: বার্থ সার্টিফিকেটে লেখা আছে, ঈশানের বাবা যশই

Latest News

Gold Price Today: সুখবর! প্রতি গ্রামে এত টাকা কমল বাজারদর

Gold Price Today: সুখবর! প্রতি গ্রামে এত টাকা কমল বাজারদর।  ভারতবর্ষে সোনার ব্যবহার: ঐতিহ্য ও আধুনিকতার এক অপূর্ব মেলবন্ধন।ভারতের ইতিহাস ও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img