31 C
Kolkata
Saturday, May 4, 2024

Mahiya Mahi: যুগ্ম সাধারণ সম্পাদক নায়িকা মাহি, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের

Must Read

 জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি প্রথমবার আনুষ্ঠানিকভাবে যুক্ত হলেন রাজনৈতিক সংগঠনের সাথে। বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় ও বিভাগীয় দুটি পদে দায়িত্ব প্রাপ্ত হয়েছেন তিনি। বুধবার (২৬ অক্টোবর) রাতে নিজের ফেসবুকে এমন তথ্যই জানান মাহি।

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের অফিসিয়াল প্যাডে দুটি খবর শেয়ার করেন মাহি। জোটের সভাপতি ফাল্গুনী হামিদ ও সাধারণ সম্পাদক মো. হাবিবুর রহমান স্বাক্ষরিত দুটি পৃথক প্যাডে মাহিকে দায়িত্ব দেয়ার বিষয়টি জানানো হয়।

আরও পড়ুন -  Amitabh Bachchan-Jaya Bachchan: ৫০ বছরের দাম্পত্যে, গভীর ভালোবাসা অমিতাভ ও জয়া

একটিতে লেখা আছে, সংগঠনটির কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক পদে আগামী দুই বছরের জন্য নায়িকা মাহিয়া মাহিকে দায়িত্ব হয়েছে। অপর প্যাডে বলা আছে, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের রাজশাহী বিভাগের আহ্বায়ক হিসেবেও আগামী দুই বছর দায়িত্ব পালন করবেন।

আরও পড়ুন -  লকডাউনের বিধিনিষেধে শিল্পীরা আত্মহননের পথ বেছে নিতে বাধ্য হবেন: রূপঙ্কর বাগচী

বৃহস্পতিবার (২৭ অক্টোবর) মাহির জন্মদিন। এই উপলক্ষে শুধু রাজনৈতিক পদ নয়, বিশাল সারপ্রাইজও পেয়েছেন তিনি। স্বামী রকিব সরকার তার জন্য জমকালো বার্থডে পার্টির আয়োজন করেন। নিজের ফেসবুক পেজে লাইভও করেন। বিশেষ উপহার হিসেবে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মুখচ্ছবির একটি ভাস্কর্য দিয়েছেন প্রিয়তমা স্ত্রীকে।

আরও পড়ুন -  Mahiya Mahi: মাহিয়া মাহি, প্রথমবার মা হতে চলেছেন

Latest News

Web Series: মালাই পার্ট-2 ওয়েব সিরিজ ঘনিষ্ঠ দৃশ্যে ভরা, একা একা দেখবেন

Web Series: মালাই পার্ট-2 ওয়েব সিরিজ ঘনিষ্ঠ দৃশ্যে ভরা, একা একা দেখবেন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব সিরিজ! আজকের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img