40 C
Kolkata
Monday, April 29, 2024

Amitabh Bachchan-Jaya Bachchan: ৫০ বছরের দাম্পত্যে, গভীর ভালোবাসা অমিতাভ ও জয়া

Must Read

৫০ বছরের দাম্পত্যে, গভীর ভালোবাসা অমিতাভ ও জয়া।

দাম্পত্য জীবনের ৫০ বছর কাটিয়ে ফেললেন বলিউডের জনপ্রিয় জুটি অমিতাভ বচ্চন ও জয়া বচ্চন।  পর্দাতেই নন বাস্তবজীবনেও তাদের রসায়ন নিয়ে দর্শকদের মধ্যে আগ্রহের কমতি নেই।

বলিউডের কিংবদন্তি অভিনয়শিল্পী অমিতাভ বচ্চন এবং জয়া বচ্চনের ৫০তম বিবাহবার্ষিকী ছিল শনিবার (৩ জুন)। এ দিনে পরিবার, বন্ধুবান্ধব এবং ভক্তদের ভালোবাসায় সিক্ত হয়েছেন তারা।

বিবাহ বার্ষিকী উপলক্ষে শুত্রবার (২ জুন) সোশ্যাল মিডিয়ায় মনের কথা লিখেন এই অভিনেতা। অমিতাভ লেখেন, ‘৫০ টা বছর একসঙ্গে কাটিয়ে ফেললাম। আমাদেরকে সব সময় সাপোর্ট করার জন্য সকলকে অসংখ্য ধন্যবাদ। সকলেই আমার ভালোবাসা নেবেন’।

আরও পড়ুন -  রাতারাতি কোটিপতি হলেন, ভাতারের রামকৃষ্ণ দাস !

 মা-বাবার বিবাহ বার্ষিকী উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছেন অমিতাভ জয়ার একমাত্র কন্যা শ্বেতা বচ্চন।

মা-বাবার একটি পুরনো ছবি পোস্ট করে এদিন অমিতাভ কন্যা লেখেন, ‘অনেক আগে একবার মাকে জিজ্ঞাসা করেছিলাম কিভাবে এতদিন সম্পর্ক টিকিয়ে রেখেছো তোমরা? কোন গোপন রহস্য লুকিয়ে রয়েছে পেছনে? মা হেসে জবাব দিয়েছিলেন, ভালোবাসা। এই একই প্রশ্ন করেছিলাম বাবাকেও। তিনি বলেন, সব সময় বউয়ের কথা শুনে চলতে হয়। বউ যা বলে সেটাই ঠিক। এটাই বিয়ে টিকিয়ে রাখার সবচেয়ে বড় মন্ত্র’।

আরও পড়ুন -  প্রেমিকের সাথে ছবি ভাইরাল সুহানার, প্রেম করছেন ?

বিয়েবার্ষিকীতে অমিতাভ এবং জয়াকে সবচেয়ে উষ্ণ শুভেচ্ছাবার্তাগুলোর একটি দিয়েছেন ছেলে অভিষেক।

সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে নিজ অ্যাকাউন্টে অমিতাভ এবং জয়ার বেশ কিছু ছবি শেয়ার করেন অভিষেক। শেয়ার করা প্রথম ছবিটি ছিল সাম্প্রতিক। দ্বিতীয় ছবিটি বেশ আগের, যেখানে জয়ার কাঁধে মাথা রাখা অমিতাভকে হাস্যোজ্জ্বল দেখা যাচ্ছে।

তৃতীয় ছবিতে দেখা যায়, অমিতাভের সঙ্গে ঘনিষ্ঠভাবে বসে আছেন জয়া। চতুর্থ ছবিটি ছিল ১৯৭৩ সালে দুজনের বিয়ের অনুষ্ঠানের।

ছবির ক্যাপশনে মা-বাবাকে বিয়েবার্ষিকীর শুভেচ্ছা জানান অভিষেক। জবাবে অমিতাভ বচ্চন লিখেন, ‘তোমাকে ভালোবাসি।’

আরও পড়ুন -  Kovid-19: কোভিড-১৯ সংক্রান্ত সর্বশেষ তথ্য

অভিষেকের পোস্টের কমেন্টে অনেক তারকা অমিতাভ এবং জয়া বচ্চনকে বিয়েবার্ষিকীর শুভেচ্ছা জানিয়েছেন। তাদের মধ্যে রয়েছেন অঙ্গদ বেদি, জয়া আখতার, কুনাল কাপুর, বিক্রান্ত মাসে, দিয়া মির্জা, ববি দেওল, রিতেশ দেশমুখ, জেনেলিয়া ডি’সুজা এবং কাজল।

১৯৭১ সালে হৃষিকেশ মুখোপাধ্যায়ের ‘গুড্ডি’ সিনেমায় কাজ করতে গিয়ে একে অপরের প্রেমে পড়েন অমিতাভ-জয়া। তার পরের বছরই তারা আবার একসঙ্গে ‘এক নজর’ সিনেমায় কাজ করেন। সেখানে তাদের সম্পর্ক আরও গভীর হয়। ১৯৭৩ সালে বিয়ে করেন।

সূত্রঃ এনডিটিভি। ছবিঃ সংগৃহীত

Latest News

Vande Metro Train: ছুটবে বন্দে মেট্রো ট্রেন এই শহরগুলিতে

Vande Metro Train: ছুটবে বন্দে মেট্রো ট্রেন এই শহরগুলিতে।  এবারে আসছে বন্দে মেট্রো, বন্দে ভারত ট্রেনের পর। ভারতীয় রেল শীঘ্রই...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img