31 C
Kolkata
Sunday, April 28, 2024

প্রেমিকের সাথে ছবি ভাইরাল সুহানার, প্রেম করছেন ?

Must Read

শাহরুখ খান ও গৌরী খানের কন্যা সুহানা খান। সোশ্যাল মিডিয়ায় তার অনুরাগীর সংখ্যা চোখে পড়ার মতো। কয়েকদিন আগেই মানিশ মালহোত্রার ডিজাইন করা শাড়িতে তার ছবি ভাইরাল হয়েছিল।

আবার চর্চার আলোয় শাহরুখ কন্যা সুহানা। সোশ্যাল মিডিয়ার পাতায় সুহানা খানের বেশ কয়েকটি ছবি ভাইরাল হয়েছে, সেই দেখেই শোরগোল পড়েছে।  চলুন দেখি।

আরও পড়ুন -  Madhya Pradesh: মুক্তি চান স্ত্রী স্বামীর প্যারোলে, মা হওয়ার জন্য

নেটিজেনদের মধ্যে গুঞ্জন উঠেছে শাহরুখ কন্যা সুহানা খান প্রেমে পড়েছেন। সম্প্রতি তার সাথেই বেরিয়েছিলেন তিনি। সম্প্রতি ভাইরাল হওয়া ছবিগুলিতে সুহানার সাথে তার আরও একটি বন্ধুকে দেখা গিয়েছে। তবে আগে কখনোই এর সাথে সুহান আর সাথে দেখা যায়নি বলেই দাবি অনেকে। পাপারাজিৎদের ক্যামেরা দেখেই হাত দিয়ে মুখ লুকিয়েছিলেন তিনি। ছবিতে তার মুখ দেখা না গেলেও সুহানাকে স্পষ্ট দেখা গিয়েছে। আর এই সমস্ত ছবি সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার হতেই রীতিমতো ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গিয়েছে।

শাহরুখ কন্যা হিসেবে কোন না কোন কারণে চর্চায় থাকেন সুহানা খান। প্রায়ই নিজের বন্ধুদের সাথে একাধিক ছবি শেয়ার করে থাকেন সুহানা। সেখানে দেখা মেলে বলিউডের একাধিক তারকা কিডের।

আরও পড়ুন -  Horoscope: মঙ্গলবার, রাশিফল দেখুন

 অভিনয় জগতে পা রাখতে চলেছেন তিনি। বাবা মায়ের ইচ্ছা অনুযায়ী পড়াশোনা শেষ করার পর এই অভিনয়ের দিকে পা বাড়ালেন সুহানা খান। তবে এই মুহূর্তে নেটপাড়ায় তার প্রেমের গুঞ্জন নিয়ে আলোচনা চলছে।

আরও পড়ুন -  কান্নায় ভেঙে পড়লেন মন্দিরা, স্বামীর শেষযাত্রা !

Latest News

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img