33 C
Kolkata
Sunday, May 12, 2024

Horoscope: মঙ্গলবার, রাশিফল দেখুন

Must Read

আজ ২৮ শে সেপ্টেম্বর(১১ই আশ্বিন) মঙ্গলবার, রাশিফল।

মেষ (ARIES): আজ কাজের চাপে মানসিক ক্লেশ দেখা দিতে পারে। মাথা ঠান্ডা রেখে কঠিন সিদ্ধান্ত নিন। নিয়ম করে যোগাভ্যাস করুন। দিনটি খুব একটা ভালো নয়।
বৃষ (TAURUS): আজ আপনার দিনটি বেশ শুভ। পুরোনো ইচ্ছে পূরণ হতে পারে। লক্ষের দিকে এগিয়ে যান। স্বপ্ন পূরণে জন্য কাছের মানুষের সাহায্য পাবেন।

মিথুন (GEMINI): আজ কাছের মানুষের কাছ থেকে পুরষ্কার পেতে পারেন। আজ দিনটি বেশ ভালোই কাটবে মনের মানুষের সাথে।

আরও পড়ুন -  কোজাগরী লক্ষ্মীপুজো

কর্কট (CANCER): পারিবারিক অশান্তির জন্য আজ আপনার মাথা সকাল থেকেই গরম থাকবে। এই কারনে কাজের ব্যাঘাত ঘটতে পরে। স্ত্রী ভাগ্য শুভ। অর্থ ব্যয়ের সম্ভবনা রয়েছে।

সিংহ (LEO): ব্যবসায়ীদের জন্য দিনটি বেশ শুভ। ব্যবসায়ের পরিধি বাড়তে পারে। ব্যবসার কাজে উন্নতি হতে পারে। ব্যবসার অংশীদারিতে লাভ হবে। মন দিয়ে কাজ করুন।

কন্যা (VIRGO): আজ কোনো কাজ করতে গিয়ে ব্যর্থ হতে পারেন। ভেঙ্গে না পড়ে নতুন করে পুনরায় চেষ্টা করুন। অহেতুক চিন্তা করবেন না কাজটি ঠিক হয়ে যাবে। মাথা ঠান্ডা রেখে কাজ করুন।

আরও পড়ুন -  Chanting: রাতে শুতে যাওয়ার সময় একটি মন্ত্র তিনবার জপ করুন, জীবন বদলে দেয়

তুলা (LIBRA): আজ আপনি কোনো ভালো কাজের জন্য মানসিক তৃপ্তি পেতে পারেন। কাজের জন্য নাম হতে পারে। আজ আনন্দে ও হাসি মজাতে দিনটি বেশ ভালোই কাটবে।

বৃশ্চিক (SCORPIO): আপনি চোখের সমস্যায় ভুগতে পারেন। চোখের ডাক্তারের কাছে নিজের চিকিৎসা করান। চোখের প্রতি যত্নশীল হন।

ধনু (SAGITTARIUS): আজ অফিসে কাজের জন্য বেশ প্রশংসিত হবেন। ভালো করে নিজের কাজ কর্ম করুন। কাজে সাফল্য পেতে পারেন। দিনটি বেশ ভালোই।

মকর (CAPRICORN): আজ যে কোনো কাজ করতে গেলে তাতেই অনীহা হবে। মাথা ঠান্ডা রাখুন ও মন শান্ত রাখুন। মাথার ওপর চাপ দেবেন না। আস্তে কাজ করার চেষ্টা করুন।

আরও পড়ুন -  Horoscope: আজ ২৬শে জুলাই, রাশিফল কি বলছে ?

কুম্ভ (AQUARIUS): আজ দিনটি খুব একটা সুখকর নয়। নিজের কাছের মানুষরা আপনাকে ছলচাতুরিতে কার্যসিদ্ধির জন্য ব্যবহার করতে পারে। মন শক্ত মনে কাজ করুন। ভেঙে পড়বেন না।

মীন (PISCES): আপনি অন্যায় কিংবা অবিচারের শিকার হতে পারেন। ভাই-ভাই সম্পত্তি নিয়ে বোঝাপড়ার সঠিক দিন নয়। সমস্যা দেখলে কাজ করবেন না। এড়িয়ে চলুন।

Latest News

দারুন অফার রয়েছে, OPPO Reno 11 Pro 5G ফোনের দাম কমের দিকে এসেছে

দারুন অফার রয়েছে, OPPO Reno 11 Pro 5G ফোনের দাম কমের দিকে এসেছে।  গত জানুয়ারি মাসে ভারতীয় বাজারে OPPO Reno...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img