30 C
Kolkata
Wednesday, May 15, 2024

IPL: রাজস্থান টার্গেট দিল হায়দরাবাদকে ১৬৫ রানের

Must Read

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে(আইপিএল) ম্যাচের শুরুতে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেটে হারিয়ে ১৬৪ রান সংগ্রহ করেছে মোস্তাফিজুর রহমানের রাজস্থান রয়্যালস। ফলে জিততে হলে হায়দরাবাদকে করতে হবে ১৬৫ রান।

সোমরাত রাতে টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন রাজস্থান রয়্যালসের অধিনায়ক সাঞ্জু স্যামসন। তবে ব্যাট হাতে শুরুটা ভালো হয়নি। প্রথম ওভারে ১১ রান তুললেও দ্বিতীয় ওভারে উইকেট মেডেন পায় হায়দরাবাদের পেসার ভুবনেশ্বর কুমার। এই ওভারে তিনি সাজঘরে ফেরান এভিন লুইসকে।

আরও পড়ুন -  থাকতে চান না আলিয়া, রণবীরের মায়ের সঙ্গে, নিতু কাপুর বাড়ি ছেড়েদিলেন

 দ্বিতীয় উইকেটে জুটিতে দুর্দান্ত খেলতে থাকেন ওপেনার জয়সওয়াল এবং অধিনায়ক সাঞ্জু স্যামসন। এ সময় মাত্র ৪৪ বল খেলে ৫৭ রানের জুটি গড়েন তারা। ২৩ বলে ৩৬ রান করে আউট হন জয়সওয়াল। পরের উইকেটে ব্যাট করতে নেমে সুবিধা করতে পারেননি ইংলিশ ব্যাটসম্যান লিয়াম লিভিংস্টোন। ৬ বলে খেলে ৪ রান করে প্যাভিলিয়নে ফেরেন তিনি।

আরও পড়ুন -  Rain Alert: জারি অরেঞ্জ অ্যালার্ট, আজকের বাংলার আবহাওয়া কেমন থাকবে?

চতুর্থ উইকেট জুটিতে মহীপাল লমরোরকে সঙ্গে নিয়ে ক্রিজে রীতিমতো ঝড় তুলেন স্যামসন। এ সময় দুজন মিলে ৫৫ বল খেলে তুলেন ৮৬ রান। ব্যক্তিগত অর্ধশতক পূর্ণ করার পর ৮২ রানে আউট হন স্যামসন। মাত্র ৫৭ বলে খেলা তার ইনিংসটি সাতটি চার এবং তিনটি ছয়ে সাজানো। এদিকে রানের খাতা খুলতে পারেনি রায়ান পরাগ।

আরও পড়ুন -  ভারতের স্বাধীনতার ৭৫ বছর উপলক্ষে তরুণ উদ্ভাবকদের জন্য প্রথম মেন্টরশিপ কর্মসূচির সূচনা করেছেন কেন্দ্রীয় মন্ত্রী ডা. জিতেন্দ্র সিং

আর ২৮ বল খেলে ২৯ রানে অপরাজিত থাকেন লমরোর। এছাড়া কোনো রান না করেই ক্রিজে ছাড়েন রাহুল তিয়াতিয়া।

 সানরাইজার্স হায়দরাবাদের হয়ে সর্বোচ্চ দুটি উইকেট নেন সিদ্ধার্ত কাউল। এছাড়াও একটি করে উইকেট নেন তিনজন বোলার।

Latest News

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img