34 C
Kolkata
Wednesday, May 15, 2024

Dance Video: এই যুবতী ওপার বাংলার গানে দুর্দান্ত নাচ দেখালেন, মন ভরিয়ে দিলো অনুরাগীদের

Must Read

এখনকার সময়ে সোশ্যাল মিডিয়া নতুন প্রজন্মের কাছে গুরুত্বপূর্ণ মাধ্যম। এই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার বানিয়েই নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে চলে যাচ্ছেন।

সোশ্যাল মিডিয়ায় কোনোকিছুই ভাইরাল হতে বিশেষ সময় নেয় না। কোন প্রতিভাবান মানুষ তার নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান সকলের কাছে, তিনি সফল হন।

কেউ নিজের গান, কেউবা নাচ, কেউ আঁকা কিংবা আবৃত্তির ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়। সবাই নিজের শিল্পীসত্তাকে প্রকাশ করতে আগ্রহী।

আরও পড়ুন -  VIDEO: আতঙ্ক সৃষ্টি করলেন বরুণ ধাওয়ানের ভাগ্নি, ক্যাটরিনা কাইফকে পরাজিত করেছেন নাচে

সম্প্রতি তেমনি সোনামিকা নিজের নাচের প্রতিভাকে কাজে লাগিয়ে পৌঁছে গিয়েছেন বহু মানুষের সামনে।  তার নাচ দেখতে পছন্দ করেন অনেকেই। সোশ্যাল মিডিয়া বর্তমান প্রজন্মের কাছে উপার্জনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে।

আরও পড়ুন -  Congress President Votes: কংগ্রেস সভাপতি নির্বাচন কী ভাবে হয়? ভোট দেন কারা?

এই মুহূর্তে সোনামিকা ওপার বাংলার গানের তালেই মন মাতিয়েছেন নেটজনতার একাংশের। ১ মাস আগে নিজের ইউটিউব চ্যানেল থেকেই নিজের এই ভিডিওটি শেয়ার করে নিয়েছিলেন। সেই ঝলক সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই পৌঁছে গিয়েছে আড়াই লাখের কাছাকাছি মানুষের সামনে।

ভিডিওতে সোনামিকাকে হলুদ রঙের ঢাকাই শাড়িতে, মানানসই সাজে ওপার বাংলার গান ‘ঢাকাই শাড়ি পরে তোকে লাগছে বিউটিফুল’এর তালেই দুর্দান্ত নৃত্য পরিবেশন করতে দেখা গিয়েছে। নিজের বাড়ির ছাদেই বানিয়েছিলেন এই ভিডিওটি। তিনি এই ধরনের নাচের ভিডিও বানাতে যথেষ্ট দক্ষ, তা দেখলে যানা যাবে। তিনি যে একজন দক্ষ প্রশিক্ষণপ্রাপ্ত নৃত্যশিল্পী, তার নাচের ভঙ্গিমাতেই স্পষ্ট।

আরও পড়ুন -  সারেগামাপার মঞ্চে বেসুরো গান গাইলেন সারা আলি খান, ভিডিও ভাইরাল

Latest News

বিছানার দৃশ্য রয়েছে এই ওয়েব সিরিজে অনেক, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না

বিছানার দৃশ্য রয়েছে এই ওয়েব সিরিজে অনেক, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না।  এই ওয়েব সিরিজ ১৮+ উদ্ধের জন্য। আজকের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img