34 C
Kolkata
Friday, May 17, 2024

সারেগামাপার মঞ্চে বেসুরো গান গাইলেন সারা আলি খান, ভিডিও ভাইরাল

Must Read

 ‘সারেগামাপা’র এই সিজনে মূল তিন বিচারক আসনে রয়েছেন শঙ্কর মহাদেভান, বিশাল দাদলানি ও হিমেশ রেশমিয়া। প্রতি সপ্তাহেই সারেগামাপার মঞ্চে থাকে নতুন নতুন চমক। এবছর সারেগামাপায় অংশগ্রহণ করেছেন একাধিক বাঙালি প্রতিযোগিরা। এই মুহূর্তে ‘সারেগামাপা’র মঞ্চে অন্যতম জনপ্রিয় প্রতিযোগী হলেন সঞ্জনা। সম্প্রতি তার একরত্তি মেয়েকে কোলে নিয়ে গান গাইলেন সারা আলি খান। সোশ্যাল মিডিয়ার পাতায় সেই ভিডিওই ভাইরাল হয়েছে নেটিজেনদের মধ্যে।

সম্প্রতি ‘সারেগামাপা’র মঞ্চে নিজের আসন্ন ছবি ‘আতরাঙ্গি রে’র প্রচারের জন্য এসেছিলেন অভিনেত্রী সারা আলি খান। বর্তমানে বলিউডের প্রথম সারির জনপ্রিয় উঠতি অভিনেত্রীদের মধ্যে একজন তিনি। সারা অভিনীত আসন্ন ছবিতে তার সাথে অভিনয় করছেন অক্ষয় কুমার ও দক্ষিণী অভিনেতা ধনুশ। ইতিমধ্যেই ছবির ট্রেলার ও গান দর্শকদের মাঝে বিপুল জনপ্রিয়তা অর্জন করেছে। অভিনেত্রীর আসন্ন এই ছবি ওয়েব প্ল্যাটফর্মে (ডিজনি + হটস্টার এইচডি) মুক্তি পেতে চলেছে, তা অনেক আগেই জানিয়ে দেওয়া হয়েছে দর্শকদের উদ্দেশ্যে। সম্প্রতি সেই ছবির প্রচারে এসেই সারেগামাপার মঞ্চে সারা আলি খান বেসুরো কন্ঠে গান গাইলেন মজার ছলেই।

সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে সারা আলি খান সারেগামাপার প্রতিযোগী সঞ্জনাকে জিজ্ঞাসা করে তার মেয়ে তৃপ্তিকে কোলে নিলেন। এরপর এই অভিনেত্রী ঐ একরত্তিকে কোলে নিয়ে মাইক হাতে নিজের জায়গায় বসেই বেসুরো কন্ঠে ‘তেরে লিয়ে হাম হে জিয়ে’ গানটি গাইলেন। অভিনেত্রীর গান শুনে বিশাল দাদলানি নিজের জায়গায় বসে হেসে ফেলেছিলেন। অন্যদিকে শঙ্কর মহাদেভান তৃপ্তির উদ্দেশ্যে মাইক হাতে নিয়ে বলেন ‘তৃপ্তি তুমি ভয় পেয়ো না’, বিচারকের এমন কথা শুনে মঞ্চে উপস্থিত সকলেই হেসে ফেলেন। এই পুরো ঘটনাটিই ঘটেছে একেবারে মজার ছলে, তা ভিডিওটি দেখেই স্পষ্ট হয়েছে। সম্প্রতি এই ভিডিওটি ভাইরাল হওয়ার পর থেকেই এই রিয়্যালিটি শোয়ের অনুরাগীরা এবং অভিনেত্রীর অনুরাগীরা বেশ মজাই পেয়েছেন এটি দেখে।

আরও পড়ুন -  Rachna Banerjee: রচনা ব্যানার্জী জানিয়ে দিলেন সুখবর

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img