37 C
Kolkata
Sunday, May 5, 2024

লালা পরীক্ষার পর রিপোর্ট নেগেটিভ আসে

Must Read

সুমিত ঘোষ, মালদাঃ  ওমিক্রন সংক্রামিত শিশুর লালা পরীক্ষার পর রিপোর্ট নেগেটিভ আসে। শিশুর শরীরে ওমিক্রণ সংক্রমণের খবর স্বাস্থ্য দপ্তর এর মাধ্যমে ছড়িয়ে পড়তেই মালদা জেলা তথা গোটা রাজ্য জুড়ে তোলপাড় ছড়িয়ে পড়ে। আতঙ্ক ছড়ায় গোটা রাজ্য জুড়ে। স্বাস্থ্য দপ্তরের নির্দেশে তড়িঘড়ি সংক্রামিত শিশু ও তার পরিবারের লোকেদের মালদা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানেই তাদের আইসোলেশনে রাখার ব্যবস্থা করে মেডিকেল কর্তৃপক্ষ। পাশাপাশি স্বাস্থ্য দফতরের পক্ষ থেকে সংক্রামিত শিশু ও তার পরিবারের প্রত্যেকের দ্বিতীয়বার লালা সংগ্রহ করা হয়।

আরও পড়ুন -  Mimi Chakraborty: যোগাসনে ব্যস্ত মিমি, নিজেকে ঠিক রাখতে

বৃহস্পতিবার মালদা মেডিকেল কলেজ হাসপাতালে তরফ থেকে জানানো হয় ওই শিশুর লালা রিপোর্ট নেগেটিভ। পাশাপাশি পরিবারের অন্যান্য সদস্যরা রিপোর্ট নেগেটিভ আসায় তাদেরকে মালদা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ছেড়ে দেয়া হয়েছে। তবে পরিবারের লোকেদের দাবি এর আগেও তারা মালদার একটি বেসরকারি থেকে করোনা টেস্ট করিয়েছিল। তাদের রিপোর্ট নেগেটিভ এসেছিল স্বাস্থ্য দফতরের কর্তাদের সে বিষয়টি জানানোর পরেও তাঁদেরকে হয়রানির শিকার করা হয়েছে বলে দাবি করেন। দুপুরে মালদা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে শিশুসহ তার পরিবারের প্রত্যেককে ছেড়ে দেওয়া হয় স্বাস্থ্য দফতরের কর্তারা জানান ও শিশুসহ তার পরিবারের প্রত্যেককে সকলেই সুস্থ রয়েছেন আতঙ্কিত হবার কোন কারণ নেই।

আরও পড়ুন -  Dance Video: আম্রপালি আগে নিজের শরীর ভিজিয়ে নিয়ে তারপর উত্তপ্ত রোম্যান্স করলেন নিরাহুয়ার সাথে

Latest News

IACS Kolkata Intership: চাকরি গরমের ছুটিতে, ইন্টারভিউ দিতে হবে না! আবেদনের নিয়ম দেখুন

IACS Kolkata Intership:চাকরি গরমের ছুটিতে, ইন্টারভিউ দিতে হবে না! আবেদনের নিয়ম দেখুন।  বর্তমানে সময়ে চাকরির বাজারে প্রতিযোগিতা বহু। ইন্টারভিউ দিতে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img